উখিয়ায় ইফতার সামগ্রী নিয়ে দুস্থদের পাশে এন আলম শপিং কমপ্লেক্সের স্বত্ত্বাধিকারী

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ১২:৪২ AM, ২৫ এপ্রিল ২০২০

এম.কলিম উল্লাহ,উখিয়া:

বিশ্বব্যাপী করোনা সংক্রমণের এই পরিস্থিতিতে ইফতার সামগ্রী নিয়ে দরিদ্র মানুষদের পাশে দাঁড়িয়েছে উখিয়ার বাণিজ্যিক স্টেশন কোট বাজারের স্বনামধন্য বিপনী বিতান এন.আলম শপিং কমপ্লেক্সের স্বত্বাধিকারী জনাব নুরুল আলম।

শুক্রবার (২৪ এপ্রিল) সকাল এগারোটা থেকে করোনা ভাইরাসের কারণে রোজগার বন্ধ হয়ে যাওয়া উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের সাদৃকাটা ৯ ওয়ার্ড ও আশপাশের দিনমজুর ও দুস্থ পরিবারের মাঝে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ কৃত ইফতার পন্যের মধ্যে রয়েছে–খেজুর, চোলা, মুড়ি, সেমাই, চিনি, তেল, পেঁয়াজ সহ মৌসুমী ফল। সামাজিক দূরত্ব বজায় রেখে অত্র ওয়ার্ডের রিকশাচালক, অটোচালক, ঠেলাগাড়ি চালক, গৃহকর্মীসহ বিভিন্ন শ্রেণির মানুষের হাতে এই সামগ্রী তুলে দেন এন.আলম শপিং কমপ্লেক্সের স্বত্বাধিকারী।

ইতিপূর্বে লক-ডাউনে কারণে অত্র ওয়ার্ড ও আশপাশের বিভিন্ন পেশাজীবী মানুষের খাদ্য সংকট দূর করতে খাদ্যসামগ্রী পৌঁছে দেন তিনি।

পাশাপাশি করোনা ভাইরাস থেকে নিজেকে নিরাপদ রাখতে সবাইকে অপ্রয়োজনে বাইরে বের না হয়ে নিজ নিজ বাড়িতে অবস্থান করতে অনুরোধ করেন। এসময় এন.আলম শপিং কমপ্লেক্সের ম্যানেজিং ডাইরেক্টর জনাব ইমরান আলম শুভ ও বেগম আলম সহ নিকটাত্মীয়রা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :