নয়াপাড়া ইসলামী যুব কল্যাণ পরিষদের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০১:০৪ AM, ২৫ এপ্রিল ২০২০

ওমর ফারুক টেকনাফ থেকে:

সারাবিশ্বের মানুষ এখন করোনা নিয়ে আতঙ্কিত। করোনা ভাইরাস মোকাবেলার জন্য জনগণের মাঝে বিভিন্ন জন সচেতনতা চালিয়ে যাচ্ছে বাংলাদেশ সরকার এবং এই মহামরী থেকে দেশের মানুষকে রক্ষা করার জন্য ঘোষণা করা হয়েছে লকডাউন ব্যবস্থা। লকডাউন অবস্থায় নিম্নবিত্ত এবং মধ্যবিত্ত পরিবারের মাঝে ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌছে দিচ্ছে সরকার। সরকারের পাশাপাশি সচেতন মানুষরা বিভিন্ন ক্লাব বা তহবিল গঠন করার মাধ্যমে লকডাউনরত মানুষদের মাঝে বিভিন্ন সহযোগীতা করে যাচ্ছেন।

তেমনি গত ২৪শে এপ্রিল ২০২০ইং কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার ১নং হোয়াইক্যং মডেল ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নয়াপাড়া ইসলামী যুব কল্যাণ পরিষদের পক্ষ থেকে প্রায় শতাধিক পরিবারকে ইফতার সামগ্রী প্রদান করা হয়ছে। যার মধ্যে ছিল, ছোলা, মুডি, তেল, পিঁয়াজ, আলু, দুধ, ডাল, খেজুর, সহ অন্যান্য।

এসময় এলাকা বাসিরা বলেন, তারা এই সহায়তা পেয়ে অনেক খুশি ও তাদের জন্য আল্লাহর কাছে দোয়া করেন। আমাদের এই দূর্যোগ কালে তাদের এই সহায়তা আমাদের অনেক বড় পাওয়া।

নয়াপাড়া ইসলামী যুবকল্যাণ পরিষদের সভাপতি মাহবুর রহমান বলেন, করোনা ভাইরাসের কারণে মানুষ ঘর বন্ধি হয়ে পরাই তাদের খাদ্য সমস্যা দেখা দিয়েছে। আমাদের সংগঠন প্রতি বারের ধারাবাহিকতায় মানুষের পাশে দাড়িয়েছি। আমরা এই ভাবে ইফতার সামগ্রী বিতরণ করেছি। আল্লাহ যাতে আমাদের আরো সহায়তা করার তফিক দেন।

উক্ত সংগঠনের সাবেক সভাপতি ফরিদুল ইসলাম বলেন, মানুষকে আমরা আরো বেশি সাহায্য করতে চাই। আমাদের এই কাজে যদি সবার সহায়তা পাই তাহলে আমরা আরো মানব কল্যাণে কাজ করতে পারবো।

এ সময় সার্বিক কাজে সহায়তা করেন উক্ত সংগঠনের উপদেষ্টা মো:ইব্রাহীম খলিল, হাফেজ মো: আলম, সদস্য হাফেজ মো: ইব্রাহীম, হাফেজ মো:জাফর, মো: ইউছুফ, মো: ইউনুছ, মো:আব্দুর রহিম, মো:আব্দুর রহমান, মো: হোসাইন, আমানত উল্লাহ সওদাগর, মো:রকিবুল আলম, মো:শামসুল আলম, মো:ঈসা, মো:ওমর ফারুক, মো:জামাল হোছাইন প্রমুখ।

আপনার মতামত লিখুন :