প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছেন চকরিয়ার নবাগত ইউএনও তাবরীজ

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ১২:২৪ AM, ২৬ এপ্রিল ২০২০

মোঃ নাজমুল সাঈদ সোহেল,চকরিয়া:

কক্সবাজারের চকরিয়ায় পবিত্র মাহে রমজানের প্রথম দিনে প্রধানমন্ত্রীর দেয়া উপহার সামগ্রী নিয়ে বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছেন উপজেলার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ সামসুল তাবরীজ। শনিবার (২৫ এপ্রিল) সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়নের জনপদে বাড়ি বাড়ি গিয়ে প্রতিবন্ধী, হতদরিদ্র ও কর্মহীন মানুষদের মাঝে চাউল, ডাল, তেল, আলু-পেঁয়াজসহ নানা খাদ্য সামগ্রী উপহার হিসেবে তুলে দেন।

উপজেলা প্রশাসন সুত্রে জানা গেছে, শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার বেশ কয়েকটি ইউনিয়নের অস্বচ্ছল, হতদরিদ্র, হোটেল শ্রমিক এবং কর্মহীন মানুষদের মাঝে সরকারের দেয়া উপহার সামগ্রী তুলে দেয়া হয়েছে। তন্মধ্যে ২২জন চায়ের দোকানদার, ৪০ জন প্রতিবন্ধী পরিবার এবং বেশ কয়েকজন শারিরিক এবং কর্মহীন অক্ষম পরিবারের মাঝে উপহার সামগ্রী তুলে দেয়া হয়েছে। তা পর্যায়ক্রমে প্রতিটি ইউনিয়ন ও পৌরসভা এলাকায়ও ওইসব মানুষদেরকে দেয়া হবে।

চকরিয়া উপজেলার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ সামসুল তাবরীজ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী উপজেলার ১৮টি ইউনিয়নের ১০ হাজার এবং চকরিয়া পৌরসভার ৩ হাজার ৯৯০ দরিদ্র ও সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে তুলে দেয়া হয়েছে। করোনা ভাইরাসের কারণে সৃষ্ট উদ্ভব পরিস্থিতিতে উপজেলার হতদরিদ্র, প্রতিবন্ধী, শারিরিক প্রতিবন্ধী এবং কর্মহীন বেশ কিছু পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়েছে। এসব উপহার সামগ্রী ইতোমধ্যে স্ব-স্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পৌরসভার মেয়রের কাছে হস্তান্তর করা হয়েছে। এসময় ইউএনও’র সাথে উপজেলা প্রশাসনের সংস্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :