আমতলীতে ত্রাণের চাল আটক, পুলিশের সামনেই ছিনিয়ে নিলেন চেয়ারম্যান # সি কক্স নিউজ

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৪৫ PM, ৩০ এপ্রিল ২০২০

সি কক্স নিউজ ডেস্ক:

বরগুনার আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের উত্তর তক্তাবুনিয়া স্কুলের সামনে একটি টমটম থেকে ত্রাণের ৫ বস্তা চাল আটক করে স্থানীয় জনতা।

বৃহস্পতিবার সকালে আটকের চার ঘণ্টা পর ওই চাল পুলিশের সামনেই ইউপি চেয়ারম্যান শহীদুল ইসলাম মৃধা ও তার সহযোগীরা ছিনিয়ে নিয়ে গেছেন বলে অভিযোগ স্থানীয়দের।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ সহায়তার চাল বুধবার উত্তর তক্তাবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বিতরণ করা হয়। সেখান থেকে ৫ বস্তা চাল ইউপি চেয়ারম্যান মো. শহীদুল ইসলাম মৃধা তার সহযোগী ফুফাতো ভাই পাভেল তালুকদারকে দেন। পাভেল তালুকদার ওই চালের বস্তা পরিবর্তন করে তার গ্রামের বাড়িতে রেখে আসেন। বৃহস্পতিবার সকালে ওই চাল টমটমে করে আমতলী নিয়ে যাচ্ছিলেন।

স্থানীয় লোকজন ওই টমটমটি আটক করে উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন ও ওসি শাহ আলম হাওলাদারকে জানান। খবর পেয়ে পুলিশ ও ইউপি চেয়ারম্যান শহীদুল ইসলাম মৃধা ঘটনাস্থলে যান।

আমতলী থানার এসআই শহীদুল ইসলাম বলেন, ওইখানে কোনো চাল ছিল না। পুলিশকে হয়রানি করার জন্য মিথ্যা খবর দেয়া হয়েছে। গতকাল চেয়ারম্যান যে চাল বিতরণ করতে পারেনি সেই চাল স্থানীয় লোকজন আটক করেছে।

হলদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শহীদুল ইসলাম মৃধার সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি ফোন ধরে পরে কথা হবে বলে লাইন কেটে দেন। এরপর তিনি ফোন ধরেননি।

আমতলী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বলেন, সরকারি চাল আটকের কোনো ঘটনা ঘটেছে বলে আমি শুনিনি।

আপনার মতামত লিখুন :