পালংখালী স্টুডেন্ট ক্লাব ধান কেটে ঘরে তুলে দিলেন l সি কক্স নিউজ

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৩২ PM, ০১ মে ২০২০

নুরুল বশর উখিয়া:

উখিয়া উপজেলা পালংখালী স্টুডেন্ট ক্লাব ধান কেটে ঘরে তুলে দিলেন, সরওয়ার আলম ফয়সাল এর নেতৃত্বে গরিব কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলেন করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণের ভয়, অন্যদিকে শ্রমিক সংকটের কারণে জমির পাকা ধান কাটা সম্ভব হচ্ছে না, অনেক গরীব কৃষকদের।এমন পরিস্থিতিতে সংসারে সংকট ও খাবারের অভাব নিয়েই বিপাকে আছে কৃষক।

এই খবর পেয়ে তার পাশে দাড়িয়েছে সভাপতি সরওয়ার আলম ফয়সাল এবং সাধারণ সম্পাদক ওসমান গণি,সহ সাধারণ সম্পাদক মোঃ ইয়াসমিন আইন বিষয়ক সম্পাদক মোঃ ইব্রাহিম খন্দকার ধর্ম বিষয়ক সম্পাদক সাকিল মোঃ সোহেল ও তার সহকর্মীদের কে নিয়ে পাকা ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিলেন।

১/ পহেলা মে। সকাল ৮ টা থেকে বেলা ৩ টা পর্যন্ত ধান সেচ্ছাশ্রমে কেটে দেয় কৃষক জানায়‘এই দুঃসময়ে পালংখালী স্টুডেন্ট ক্লাব এগিয়ে এসে আমার জমির ধান কেটে দিয়েছে। আমি তাদের প্রতি কৃতজ্ঞ। করোনা পরিস্থিতিতে সামাজিক দূরত্ব বজায় রাখতে বাইরের থেকে কোনো শ্রমিক আসেনি। এ কারণে বেকায়দায় পড়েছেন বিভিন্ন অঞ্চলের কৃষকরা মাঠে পালংখালী স্টুডেন্ট ক্লাব। তাদের ধান কাটার কাজে সাহায্য করে যাচ্ছেন। পালংখালী স্টুডেন্ট ক্লাবের সভাপতি সরওয়ার আলম ফয়সাল এর নির্দেশনায় আমরা দ্বিতীয় ধাপে মধ্যে ধান কাটা কর্মসূচি গ্রহন করি।

আমাদের সাথে সর্বাত্নক সহযোগিতা করেছিলেন উত্তর পালংখালী আদর্শ সমাজের সফল সর্দার জনাব আব্দু সালাম।
বিঃদ্রঃ – কোন গরীব দুঃখী কৃষকের যদি ধান কাটতে সমস্যার সম্মুখীন হয়, তাহলে আমাদের সাথে সরাসরি যোগাযোগ করতে পারেন—-
মোবাইল —
০১৮১৫১৪২৩৯৮,,সরওয়ার আলম ফয়সাল
০১৮৩০৬৬৭৪৩৫”ওসমান গণি

আপনার মতামত লিখুন :