• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন

কর্মহীনদের মাঝে অমাখোঁর ইফতার সামগ্রী বিতরণ

নিউজ রুম / ১১ ভিউ টাইম
আপডেট : শুক্রবার, ১ মে, ২০২০

শাহীন মাহমুদ রাসেল:

করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে সামাজিক সংগঠন অসহায় মানুষের খোঁজে (অমাখোঁ)।

শুক্রবার খরুলিয়া বাজারে ২৩ টি পরিবারের মাঝে ১০ টাকার এই ইফতার সামগ্রী বিক্রয় করা হয়। ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে, মুড়ি, ছোলাবুট, চিনি, আলু, চাল, সয়াবিন।

বিতরণকালে সংগঠনের সাধারণ সম্পাদক শরিয়ত উল্লাহ বলেন, করোনা সংকটের এই মুহুর্তে প্রত্যেকের সামর্থ্য অনুযায়ী অসহায়, কর্মহীন মানুষের পাশে এসে দাঁড়াতে হবে। আমাদের সংগঠনের সদস্যরা সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়াচ্ছে। আজকে আমাদের সংগঠনের নেতাদের প্রচেষ্টায় আমরা এই ইফতার সামগ্রী বিতরণ করতে পেরেছি। এর আগেও আমরা খরুলিয়ায় বিভিন্ন শ্রমিকদের মধ্যে খাদ্য সামগ্রীর বিতরণ ও করোনা প্রতিরোধক বিতরণ করেছি।

তিনি আরও বলেন, ‘মানবতার কল্যাণে আমরা’ এই স্লোগান নিয়ে কাজ করে যাচ্ছে সামাজিক সংগঠন অসহায় মানুষের খোঁজে (অমাখোঁ)। সকলে মিলে ছোট ছোট ভালো করলে একদিন এই সমাজ মানবিক হয়ে উঠবে। অভাবগ্রস্ত মানুষকে সাহায্য করার শুভ প্রয়াস অব্যাহত রাখাবে। মানুষ ও মনুষ্যত্বের মানবীয় মর্যাদা প্রতিষ্ঠার লক্ষে আমরা কাজ করে যাব।

ইফতার সামগ্রী বিতরণকালে অন্যদের মধ্যে সংগঠনের ঝিলংজা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সদস্য ও অমাখোঁর আজীবন সদস্য জনাব আব্দুর রশিদ ও ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য জনাব শরীফ উদ্দিন, প্রবাসী উপদেষ্টা ও আজীবন সদস্য জনাব মোঃ হাসান মুরাদ, সম্মানিত উপদেষ্টা জনাব আল আমিন প্রমুখ উপস্থিত ছিলেন।


আরো বিভন্ন বিভাগের নিউজ