• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:০২ অপরাহ্ন

ঝিলংজায় করোনা দূর্গতদের পাশে আলোকবর্তিকা হয়ে পাশে মিজান উদ্দিন সিকদার | সি কক্স নিউজ

নিউজ রুম / ৯ ভিউ টাইম
আপডেট : সোমবার, ৪ মে, ২০২০

সালাহ উদ্দিন জামসেদ:

কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নে করোনা দূর্গতদের মাঝে লকডাউনের পর থেকে কক্সবাজার সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মিজান উদ্দিন সিকদারের ব্যক্তিগত তহবিল থেকে মাস্ক, লিফলেট, চাল, ডাল, তেল, পেয়াজ, আলু, ইফতারি বাজার, নগদ টাকা সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য বিতরণ অব্যাহত রয়েছে।

করোনা শুরুর পর থেকে চার ধাপে করোনা দূর্গতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে৷ রমজান উপলক্ষে হত দরিদ্রদের মাঝে ইফতারি বাজার বিতরণ করেন তিনি। তাছাড়া করোনায় ক্ষতিগ্রস্ত মধ্যবিত্ত পরিবারের মাঝেও গোপনে তিনি উপহার সামগ্রী পাঠান।
এমনকি ঝিলংজায় যেসকল লোক ভাড়া থাকেন এবং স্থানীয় ভোটার না হওয়ায় কোন ধরনের সরকারি সহায়তা পায়নি, তাদের মাঝেও খাদ্য সামগ্রী, শাক-সবজি এবং নগদ অর্থও পাঠান।

তাছাড়া তিনি ঝিলংজা ইউনিয়নের অন্তর্গত আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের কাছে শুভেচ্ছা উপহারও পাঠান।

এই ব্যাপারে কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন জানান, হত দরিদ্রদের মাঝে তিনি সবসময় ছায়ার মত পাশে দাড়ান। এই করোনা পরিস্থিতিতে তিনি ছাত্রলীগের অসংখ্য নেতা-কর্মীদের মাঝে খাদ্য পাঠান।

এই ব্যাপারে মিজান উদ্দিন সিকদার বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে জাতির ক্রান্তিলগ্নে সবসময় পাশে থাকা সাহসী বিপ্লবের নাম বাংলাদেশ আওয়ামী যুবলীগ। এরই ধারাবাহিকতায় আমার ক্ষুদ্র এই প্রয়াস।

তিনি আরো জানান, দুই এক দিনের মধ্যে ঝিলংজা ইউনিয়নের সকল ছাত্রলীগের নেতৃবৃন্দের মাঝে রমজানের শুভেচ্ছা উপহার বিতরণ করবেন।


আরো বিভন্ন বিভাগের নিউজ