উখিয়ায় পূর্ব শত্রুতার জেরে যুবক খুন | সি কক্স নিউজ

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৩১ PM, ০৫ মে ২০২০

এম.কলিম উল্লাহ, উখিয়াঃ

কক্সবাজারের উখিয়া সদর মালভিটাপাড়ায় পূর্ব শত্রুতার জের ধরে রুবেল (২০) নামের এক যুবককে কে ছুরিকাঘাতে খুন করেছে সিকদারবিল এলাকার হাসেমের পুত্র নুরুল ইসলাম, লাদেন ও মৃত সুরুর পুত্র মাহবুব। নিহত রুবেল একই ইউনিয়নের খালকাচা পাড়া গ্রামের ফজল করিমের ছেলে। সোমবার সন্ধ্যার ৭টার দিকে এ ঘটনা ঘটে।

জানাগেছে, ২/৩ মাস পূর্বে ইয়াবা সেবনে বাধা দেওয়ার ঘটনায় লাদেন, মাহবুব সহ মাদকসেবীরা নিহত রুবেলের উপর হামলা করে তার ব্যবহৃত মোবাইল ও মানি ব্যাগ ছিনিয়ে নেয়। পরে এ ঘটনায় রুবেল বাদী হয়ে নুরুল ইসলাম লাদেন সহ ৫ জনের বিরুদ্ধে উখিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

উক্ত ঘটনাকে কেন্দ্র করে, মাদকসেবী নুরুল ইসলাম, লাদেন ও মাহবুব পূর্ব পরিকল্পিতত ভাবে সোমবার উখিয়া মালভিটা এলাকায় রুবেলের কর্মস্থল দর্জির দোকানে এসে এলোপাতাড়ি ছুরিঘাত করে পালিয়ে যায়। ঘটনা স্থান থেকে স্থানীয়রা রুবেলকে উদ্ধার করে প্রথমে উখিয়া হাসপাতাল পরে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কতর্বরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করে।

এদিকে খবর পেয়ে উখিয়া থানার ওসি (তদন্ত) নুরুল ইসলাম মজুমদারের নেতৃত্বে একদল পুলিশ খুনি নুরুল ইসলামের বাড়িতে অভিযান পরিচালনা করেন।

এ ব্যাপারে তিনি বলেন, আমরা আসামী নুরুল ইসলামের বাড়িতে অভিযান পরিচালনা করেছি, বাড়ির কেউ না থাকায় কাউকে গ্রেপ্তার করতে পারিনি । আসামীদের ধরতে অভিযান চলমান রয়েছে। দ্রত সময়ের মধ্যে আসামিদের গ্রেপ্তার করা হবে বলে তিনি জানিয়েছেন।

আপনার মতামত লিখুন :