নোয়াখালীর সেনবাগে দু্ই সাংবাদিককে হত্যার হুমকি: বিএমএসএফ’র প্রতিবাদ | সি কক্স নিউজ

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৩৫ PM, ০৫ মে ২০২০

নিজস্ব প্রতিবেদক:

নোয়াখালীর সেনবাগে দুই সাংবাদিককে হত্যার হুমকির ঘটনায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে। সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর অবিলম্বে হুমকিদাতাকে খুঁজে বের করে আইনের আওতায় আনার দাবি করেন।

সম্প্রতি করোনাকালে চট্টগ্রাম থেকে একটি ট্রাক কয়লা নিয়ে ইউনুস পাটোয়ারীর বাচ্চুর বাবা ব্রিকফিল্ডে নিয়ে যাচ্ছিল।

এ সময় স্থানীয়রা যাওয়ার পথে করোনার সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ট্রাকটির গতিরোধ করে ড্রাইভারকে করোনার সচেতনতার বিষয়ে বুঝিয়ে বলেন। সচেতনতার বিষয়ে স্থানীয়দের সাথে সাংবাদিকেরা ড্রাইভারকে লকডাউনের বিষয়ে বুঝিয়ে বলাকে কেন্দ্র করে ইউনুস পাটোয়ারী বাচ্চুর বাবা ব্রিকফিল্ড” মালিক মোবাইলে সাংবাদিকদের বলেন, ঘরে বসেই ইউএনও ওসিকে ম্যানেজ করি। সাংবাদিক কোন চ্যাটেন বাল। এরপরেই ১২/১৩ জন সন্ত্রাসী নিয়ে ঘটনাস্থলে এসে সাংবাদিক সাহাদাত হোসেন ও মাহমুদুর রশিদকে (রাজু) হত্যার হুমকিধমকি দেন। এ বিষয়ে ওই দিনেই সাংবাদিক রাজু বাদী হয়ে সেনবাগ থানায় ইউনুস পাটোয়ারীর বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।

অপরদিকে নিজের অপকর্ম থেকে রক্ষা পেতে ইউনুস পাটোয়ারীর বাচ্চু বা “বাবা ব্রিকফিল্ড” এ মালিক উল্টো সাংবাদিকদের বিরুদ্ধে মঙ্গলবার (২৮এপ্রিল) সেনবাগ থানায় হয়রানী মূলক মিথ্যা অভিযোগ দায়ের করেন। ইউনুস পাটোয়ারীর বিরুদ্ধে স্বাধীনতা বিরোধীচক্রের হোতা এবং ২০০৩ সালে বিএনপির ক্লাবের নামে হিন্দুদের জমি দখলসহ নারী নির্যাতনের অভিযোগ রয়েছে।

তার বিরুদ্ধে ভুয়া কাগজপত্র তৈরী করে সন্ত্রাসী বাহিনী দিয়ে সিদ্দিক ব্রিকফিল্ড দখল করারও অভিযোগ রয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে সেনবাগ থানার ওসি আব্দুল বাতেন মৃধা বলেন উভয় পক্ষ পাল্টা পাল্টি অভিযোগ করেছে। তদন্ত করে আইনী ব্যবস্থা নেয়া হবে। তবে এখন পর্যন্ত সাংবাদিকদের পক্ষ থেকে হুমকির ঘটনার কোন আইনী ব্যবস্থা গ্রহন না করায় বিএমএসএফ উদ্বেগ প্রকাশ করে।

আপনার মতামত লিখুন :