• বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৮:০৬ পূর্বাহ্ন

মহেশখালী মাতারবাড়ীর খালে জেলের লাশ, এটি হত্যা নাকি স্বাভাবিক মৃত্যু? সি কক্স নিউজ

সংবাদদাতা
আপডেট : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০

ইয়াছিন আরাফাত:

মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের বাসিন্দা নিখোঁজ হওয়ার ১ দিন পর এক জেলের গলিত লাশ উদ্ধার করেছে স্থানিয় লোকজন।

বৃহস্পতিবার(৭ মে) দুপুর ২ টার সময় উপজেলার মাতারবাড়ী নৌ চ্যানেলের-করিয়ারদিয়া এলাকার খাল থেকে ইলিয়াস (৩৫) নামের ওই জেলের লাশ উদ্ধার করা হয়। নিহত জেলে মাতারবাড়ী খন্দারাবিল গ্রামের মৃত আব্দু জব্বরের ছেলে।

স্থানিয়রা জানান, ৬ মে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া খবরে জানতে পারি নিহত জেলে মাছ ধরতে গিয়ে নিখোঁজ রয়েছে। আত্মীয় স্বজনরা সম্ভব্য স্থানে খোঁজ খবর নেওয়ার পর সন্ধান পায়নি। এরপর থেকে নিখোঁজের একদিন পর তার লাশ নদীতে দেখতে পায় স্থানীয় বাসিন্দারা।

নিহতের স্ত্রীর আপন সহোদর খাইরুল আমিন জানিয়েছেন, তার বোনের জামাইকে কেউ অপহরণ করে হত্যা করেনি। তিনি জীবিকার তাগিদে খালে মাছ ধরতে গেলে পানিতে পড়ে মারা গেছে। তবে লাশের মুখ দিয়ে রক্ত আসতে দেখে স্থানীয় লোকজন ইলিয়াসের মৃত্যু অস্বাভাবিক বলে মনে করেছেন। তবে নিহত জেলের পরিবার শোকে কাতর হলেও অত্যন্ত গরীব হওয়ার কারনে হত্যার বিষয়ে মূখ খুলতে নারাজ এমনটি মনে করেন সংশ্লিষ্ট এলাকাবাসি।

খোঁজ নিয়ে জানাযায়, নিহত ইলিয়াসকে বিভিন্ন সময় একজন ব্যক্তি প্রাণনাশের হুমকি দমকি দেওয়ার কারনে তিনি আইনশৃঙ্খলা বাহিনীর দপ্তরে (জিডি) করেছিলেন বলে জানাগেছে। মাতারবাড়ী পুলিশ ফাঁড়ীর আইসি আমিনুল ইসলামের সাথে এ বিষয়ে সত্যতা জানতে যোগাযোগ করা হলে মুঠোফোন রিসিভ না করায় তার বক্তব্য নেওয়া সম্ভাব হয়নি।

SuperWebTricks Loading...

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × five =

আরো বিভন্ন বিভাগের নিউজ
error: Content is protected !!