টেকনাফ বাহারছড়ায় সন্ত্রাসী হামলায় দুই বিশ্ববিদ্যালয় ছাত্র আহত |সি কক্স নিউজ

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৫৭ PM, ০৭ মে ২০২০

সি কক্স ডেস্ক নিউজঃ

কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের উত্তর শীল খালী এলাকার ইয়াবা ডন সোনালী মেম্বার বাহিনীর হামলায় ঢাকা বিশ্ববিদ্যালয় ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্র গুরুতর আহত হয়েছে।আহত ছাত্র দুই জন৭ মে বৃহস্পতিবার মাগরিবের নামাজ পড়ে মসজিদ থেকে বের হওয়ার পরপরই এই হামলার শিকার হন তারা।

আহতদের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।
জানা গেছে, বাহারছড়া উত্তর শীল খালী এলাকার মৃত জাফর আলমের দুই ছেলে পাশ্ববর্তী মসজিদে মাগরিবের নামাজ শেষ করে বের হন।
মসজিদ থেকে বের হওয়ায় সাথে সাথেই স্থানীয় ইয়াবা ডন খ্যাত সোনালী মেম্বারের নেতৃত্বে ৭/৮ জন দুবৃত্ত তাদেরকে চারদিক থেকে ঘিরে ফেলে এবং এলোপাতাড়ি মারধর ও কুপিয়ে গুরুতর আহত করেন।সোনালী মেম্বার হচ্ছে আত্মস্বীকৃত ও আত্মসমর্পনকারী মো. আবু ছৈয়দ এর বাবা।
আহতরা হলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান ৪র্থ বর্ষের শিক্ষার্থী সেলিম উল্লাহ ও তার বড় ভাই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সম্মান ইতিহাস বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী আজিজ উল্লাহ। স্থানীয় লোকজন আহত দুই সহোদরকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।
আহত বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আজিজ উল্লাহ জানান, মসজিদে নামাজ পড়ে বাহিরে বের হওয়ার পরপরই কিছু বুঝে উঠার আগে ধারালো দা, ছুরি ও ইট নিয়ে সোনালী মেম্বারের নেতৃত্বে তার রহিম উল্লাহ, হেলাল উদ্দিন, ফায়সালসহ ৭/৮ জন তাদের উপর হামলা করে।
তিনি আরো জানান, আমাদের স্বত্ত্ব দখলীয় জমির উপর দিয়ে জোর করে সোনালী মেম্বার প্রভাব খাটিয়ে ব্যক্তিগত একটি রাস্তা নির্মাণ করেছে।
এনিয়ে প্রতিবাদ করায় এবং সম্প্রতি করোনা পরিস্থিতিতে সরকারী ত্রাণ চুরির বিষয়ে কথা বলার জের ধরে ক্ষুব্ধ হয়ে পরিকল্পিত ভাবে এই হামলার ঘটনাটি ঘটিয়েছে। ঘটনাটি টেকনাফ থানার ওসিকে জানানো হয়েছে। এব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

আপনার মতামত লিখুন :