মধ্যবিত্তদের খাদ্যসামগ্রীসহ নগদ অর্থ সহায়তা করছেন জানেআলম জনি | সি কক্স নিউজ

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:০২ PM, ০৮ মে ২০২০

ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠি ৮ মে ২০২০: নিম্ন আয়ের মানুষদের সবাই সাহায্য করলেও বর্তমানে অসহায় হয়ে পড়েছে মধ্যবিত্ত পরিবারগুলো। এই পরিবারগুলো কখনো কারো কাছে হাত পেতে সাহায্য চাইতে না পারায় কষ্টে দিন পার করলেও লজ্জায় সাহায্য চাইতে পারছেন না অনেক পরিবার। আর কষ্টে থাকা এই মধ্যবিত্ত পরিবারের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে ঝালকাঠির সারেং পরিবারের সন্তান জানে আলম জনি নীরবে মধ্যবিত্ত পরিবারের ঘরের দরজার সামনে রাতের আঁধারে খাদ্য সামগ্রী রেখে আসছেন।অথবা কোন মাধ্যমে কেউ সাহায্য চাইলে তিনি নিজে গাড়িতে করে খাদ্য সামগ্রী নিয়ে পৌঁছে নির্দিষ্ট জায়গায় রেখে আসছেন।

নোভেল করোনাভাইরাস মোকাবেলায় গৃহবন্দি হয়ে থাকা সমাজের নিম্ন আয়ের মানুষদের সাহায্যের পাশাপাশি এবার সমাজের মধ্যবিত্ত পরিবারের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে ঝালকাঠির এই ব্যক্তি। শহরের বিভিন্ন এলাকায় ঘুরে খোঁজ নিয়ে কর্মহীন হয়ে পরা মধ্যবিত্ত পরিবারের ঘরের দরজার সামনে খাদ্য সামগ্রী রেখে আসছেন। তিনি শুধু ঝালকাঠিতেই নয়। ঢাকাতেও তিনি অনুরুপ সহযোগিতা করে যাচ্ছেন বাড্ডাাএলাকার মানুষের মাঝে।

এ বিষয়ে জানে আলম জনি বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবের ফলে বর্তমান সময়ে সমাজের নিম্ন আয়ের মানুষের পাশাপাশি মধ্যবিত্ত পরিবারগুলো অসহায়ভাবে দিন পার করছে। কেননা শহরের সমস্ত ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকায় মধ্যবিত্ত পরিবারগুলো কারো কাছে হাত পেতে সাহায্য চাইতে পারছে না। ফলে এই মধ্যবিত্ত অসহায় পরিবারগুলোর জন্য রাতের আঁধারে তাদের ঘরের দরজার সামনে খাবার রেখে চলে আসছেন।তারা কেউ আমাকে দেখে লজ্জা না পায়।

এ সময় জানে আলম জনি আরো বলেন, এই পরিবারগুলো পরিস্থিতির শিকার। তারা যেন কোন লজ্জার মাঝে না পড়েন সে জন্য রাতের আঁধারে এই পরিবারগুলোর দরজার সামনে খাবার রেখে চলে আসা।

আপনার মতামত লিখুন :