করোনায় সহায়তা করে যাচ্ছেন সৌদি প্রবাসি মিলন মাহমুদ | সি কক্স নিউজ

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৫৯ PM, ০৮ মে ২০২০

ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠি ৮ মে ২০২০: ধানসিঁড়িতে করোনাক্রান্ত মানুষদের মাঝে অর্থ সহায়তা দিচ্ছেন সৌদি প্রবাসি মিলন মাহমুদ। বিশেষ করে ধানসিঁড়ি আবাসন, সাচিলাপুর, দেউলকাঠিসহ আশপাশের গ্রামগুলোর মধ্যে বিশেষ ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর কাছে তিনি লোক মারফত অর্থ সহায়তা পৌঁছে দিয়েছেন। বিগত দুই দফায় তিনি প্রায় দেড় শতাধিক পরিবারের মাঝে এ অর্থ বিতরণ করেন।

মিলন বলেন, এখনও অনেক পরিবার খাদ্য কষ্টে ভুগছেন। এই সকল খেটে খাওয়া-অসহায়, মধ্যবিত্ত পরিবারের কথা চিন্তা করেই আমার এই ক্ষুদ্র প্রয়াস। তবে আমার এলাকায় কেউ না খেয়ে কষ্ট পাবেন এমনটা হতে দেয়া যাবেনা। যদি এ রকম কেউ থাকেন তবে আমার ফেসবুক/ ইমোতে কল করে জানালে আমি ব্যবস্থা করে দেবো ইনশাল্লাহ।

নোভেল করোনাভাইরাস মোকাবেলায় গৃহবন্দি হয়ে থাকা সমাজের নিম্ন আয়ের মানুষদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে ধানসিঁড়ির এই কৃতিসন্তান।

নোভেল করোনাভাইরাস মোকাবেলায় গৃহবন্দি হয়ে থাকা সমাজের নিম্ন আয়ের মানুষদের সাহায্যের সাহায্যের হাত বাড়িয়ে ব্যাপক সুনাম কুড়িয়েছেন এই প্রবাসি যুবক। দেশের বাইরে থেকেও যে এলাকার মানুষের বিপদে কাছে দাঁড়ানো যায় তা মিলন দেখিয়ে দিয়েছেন।

তার এই প্রচেষ্টা অব্যাহত থাকবে জানিয়ে তিনি সাংবাদিকদের জানান, আমার নেতা আমির হোসেন আমুর পক্ষ থেকে এই ক্ষুদ্র প্রচেষ্টা। আগামিতেও আমার প্রচেষ্টা অব্যাহত রেখে ক্ষুদে শিক্ষার্থীদের জন্য খাতা কলম বিতরণের উদ্যোগ হাতে নেয়া হয়েছে। বিতরণের জন্য একটি টিম গঠনের কাজ চলছে। করোনায় ক্ষতিগ্রস্থ ইউনিয়নের সকল গ্রামের ছাত্র-ছাত্রীদের মাঝে শীঘ্রই খাতা কলম বিতরণ করা হবে।

আপনার মতামত লিখুন :