শাপলাপুর কলেজ ছাত্র মেহেদী হত্যা: বিচারের দাবিতে ছাত্র ফোরামের বিশাল মানববন্ধন | সি কক্স নিউজ

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০১:০৮ PM, ১০ মে ২০২০
কলেজ ছাত্র মেহেদী হত্যা, বিচারের দাবিতে ছাত্র ফোরামের বিশাল মানববন্ধন

ইয়াছিন আরাফাত,মহেশখালী:

মহেশখালী উপজেলার শাপলাপুর কলেজ পড়ুয়া ছাত্র মেহেদী হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের বিচার দাবিতে উপজেলা শাপলাপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মহেশখালী উপজেলা ছাত্র ফোরামের সংগঠনের ব্যানারে বিক্ষুব্ধ শিক্ষার্থী সমাজ অদ্য শনিবার বেলা ৩ টার সময় এ মানববন্ধনের আয়োজন করে।

বেলা তিনটা থেকে সাড়ে চারটা পর্যন্ত অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা এ হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে মামলা দায়ের করে এ ঘটনায় জড়িত সন্ত্রাসী শাহেদ সরওয়ার সহ অপরাপর আসামিদের গ্রেপ্তার ও তাঁদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। মানববন্ধনে নিহতের পরিবার, বিভিন্ন শিক্ষার্থী, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতা ও সাধারণ মানুষ অংশ নেন।

উল্লেখ্য, গেল ইউনিয়ন পরিষদের নির্বাচনে ইস্যু দেখিয়ে প্রেমের বিষয়কে কেন্দ্র করে সামান্য কথাকাটির জেরে গত শনিবার (২ মে) সন্ধ্যা সাড়ে ৭টার সময় উপজেলার শাপলাপুর নয়া পাড়া গ্রামে স্থানীয় যুবক শাহেদের লোহার রডের আঘাতে মেহেদী গুরুতর আহত হন।

আহত হওয়া কলেজ পড়ুয়া ছাত্র মেহেদী ‍হাসান মিরাজ (২৫) তিন দিন পর মঙ্গলবার (৫ মে) চট্টগ্রাম নগরীর চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। তার সহপাঠিরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রতিবাদের ঝড় তুলেন।

আপনার মতামত লিখুন :