প্রতিবন্ধীকে হুইলচেয়ার উপহার দিয়ে নিজ হাতে চালানো শিখিয়ে দিলেন মহেশখালীর ইউএনও | সি কক্স নিউজ

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৩৫ PM, ১০ মে ২০২০

ইয়াছিন আরাফাত,মহেশখালী:

উপজেলার কালারমারছড়া ইউনিয়নের এক প্রতিবন্ধীকে হুইলচেয়ার উপহার দিয়েছেন মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ জামিরুল ইসলাম।

রবিবার ১০শে মে সকালে উপজেলা চত্বরে কালারমারছডা ইউনিয়নের ইউনুস খালী মাইজপাডা গ্রামের আব্দুল মজিদের প্রতিবন্ধী পুত্র লকিয়ত উল্লাকে হুইলচেয়ারটি প্রদান করেন ।

এসময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

তিনি প্রতিবন্ধীকে হুইলচেয়ার উপহার দিয়ে নিজ হাতে কিভাবে হুইলচেয়ার ব্যবহার করতে হয় তাও শিখিয়ে দিয়েছেন। ইউএনও মহোদয়ের এমন একটা ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে, ভাইরাল হয়ে যায় এবং সর্বমহলে প্রশংসিত হয়েছে। এর আগেও ফেইসবুকে কালারমারছড়া উত্তর নলবিলা উচ্চ বিদ্যালয়ের অধ্যায়নরত প্রতিবন্ধীর সালাহ উদ্দিনের ত্রাণের হাহাকার একটি ছবি ভাইরাল হলে তাৎক্ষণিক প্রতিবন্ধীর বাড়িতে উপস্থিত হয়ে নগদ টাকা ও একটি চলাচলের জন্য গাড়ি উপহার দিয়েছিলেন। তিনি প্রতিবারই প্রতিবন্ধীর মুখে হাসি ফুটিয়েছেন।

আজ হুইলচেয়ার পেয়ে প্রতিবন্ধী লকিয়ত উল্লাহ জানান, তিনি হুইলচেয়ার পেয়ে অনেক খুশি হয়েছেন ও চলাচলের জন্য আর কোন অসুবিধায় পড়তে হবে না বলে জানান। এবং ইউএনও মহোদয়ের জন্য দোয়া কামনা করেন। এমন ভালো কাজের জন্য ইউএনও মহোদয়কে সাধুবাদ জানিয়েছেন এলাকার সর্বস্তরের মানুষ।

মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার জামিরুল ইসলাম জানান, প্রতিবন্ধীরা সমাজে সবসময় অবহেলিত থাকে। তাই আজ এক প্রতিবন্ধীকে একটা হুইল চেয়ার দিয়ে বরাবরই তাদের পাশে দাঁড়ানোর জন্য চেষ্টা করি।

আপনার মতামত লিখুন :