• শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৮:৪৭ অপরাহ্ন
Channel Cox add

কালারমারছড়া খাদ্য সামগ্রী বিতরণ করলেন উপজেলা আওয়ামী লীগ নেতা সরওয়ার আজিম | সি কক্স নিউজ

সংবাদদাতা
আপডেট : মঙ্গলবার, ১২ মে, ২০২০

এ.এম হোবাইব সজীব,মহেশখালী থেকে:

মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের উত্তর ঝাপুয়া, মারাক্ষা ঘোনা গ্রামে গ্রামে হত দরিদ্র ও নিম্ন মধ্যবিত্ত পরিবারের মাঝে নিজস্ব তহবিল থেকে প্রয়োজনীয় খ্যদ্য সামগ্রী উপহার হিসেবে বিতরণ করেছেন উপজেলা আওয়ামী লীগের সদস্য সরওয়ার আজিম। গত সপ্তাহ জুড়ে তিনি এ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেন।

করোনাভাইরাসের থাবায় থমকে গেছে গোটা পৃথিবী। ফলে আতংক, উদ্বেগ আর উৎকন্ঠার মধ্যে দিন কাটাচ্ছে ঘরবন্দি মানুষ। এমতাবস্থায় না খেয়ে যাতে কোন দুঃস্থ ও অসহায় লোক মারা না যায় সেই ব্যাপারে মানুষকে লাইনে দাঁড় করিয়ে ত্রাণ না দিয়ে বিভিন্ন সময় অসহায় মানুষের ঘরে ঘরে গিয়ে নিজ হাতে ত্রাণ পৌছে দিচ্ছেন তিনি ৷

উপজেলা আওয়ামী লীগের সদস্য সরওয়ার আজিম গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বলেন, দেশের মহামারী করোনাতে অনেকেই অসহায় হয়ে খাদ্য সংকটে পড়েছে। সবাই আমার এলাকাবাসী হয়তো চক্ষু লজ্জায় অন্যদের কাছে যেতে পাচ্ছে না। আমাদের মনে করতে হবে তারা পরিস্থিতির শিকার ভিখারি নয়। নিজ এলাকার অসহায় মানুষ গুলোর চিন্তা করে সাধ্যমত আমি এগিয়ে এসেছি । আপনিও এগিয়ে আসুন! নিজ এলাকার অসহায়‌ মানুষ গুলোর পাশে থাকতে বিত্তশালীদের প্রতি তিনি আহ্বান জানান। কারো ছবি তুলে লজ্জিত করবেন না। ওরা পরিস্থিতির শিকার ভিখারি নয় এমনও কথা বলেন এ নেতা। অনেকে সরওয়ার আজমের এমন মহৎ উদ্যাগকে সাধুবাদ জানিয়ে বলেন মানবতার জয় হোক।

Channel Cox New.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + 10 =

আরো বিভন্ন বিভাগের নিউজ