একজন কর্ণেল ফোরকান, করোনা যোদ্ধা ছাত্রলীগের অনুপ্রেরণার বাতিঘর | সি কক্স নিউজ

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৪৭ PM, ১৪ মে ২০২০

সালাহ্ উদ্দিন জাসেদ:

কোভিড-১৯ করোনা ভাইরাস মোকাবেলায় বাংলাদেশ ছাত্রলীগের নেতা-কর্মীরা মানবিকতার হাত বাড়িয়ে দিয়েছে। আর ছাত্রলীগের নেতা-কর্মীদের উৎসাহিত ও অনুপ্রাণিত করতে পবিত্র রমজান মাসে ধারাবাহিকভাবে কক্সবাজার জেলা ছাত্রলীগের নেতা-কর্মীদের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সৌজন্যে শুভেচ্ছা উপহার সামগ্রী বিতরণ করেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান কর্ণেল অবসরপ্রাপ্ত ফোরকান আহমদ। এরই অংশ হিসেবে আজ দুপুর ২ টায় কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের হলরুমে কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের নেতা-কর্মীদের মাঝে শুভেচ্ছা উপহার তুলে দেন।

কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি জাকের হোসেন ও সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেনের নেতৃত্বে কলেজে ছাত্রলীগের ২৫ জন নেতা-কর্মী কর্ণেল ফোরকান আহমদের সাথে মতবিনিময় করেন।

এসময় তিনি বলেন বাংলাদেশ ছাত্রলীগ পিতা মুজিবের হাতে গড়া সংগঠন। তোমরা কখনো ছাত্রলীগের নীতি আদর্শ থেকে বিচ্যুতি হবেনা। জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে তোমরাই মূখ্য ভূমিকা রাখবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ছাত্রলীগের নেতৃবৃন্দের কাজ করার আহ্বান জানান। করোনা মোকাবেলায় সচেতন হয়ে কাজ করতে হবে। করোনা দূর্গতদের পাশে দাড়ানোর জন্য তিনি ছাত্রলীগের সকল নেতৃবৃন্দের ধন্যবাদ জানান।

এসময় আরো বক্তব্য রাখেন কক্সবাজার সরকারি কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক গিয়াস উদ্দিন, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের কর্মকর্তা রুস্তম উদ্দিন, কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি জাকের হোসেন, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন।

মতবিনিময় শেষে কলেজ ছাত্রলীগের নেতা-কর্মীদের মাঝে শুভেচ্ছা উপহার সামগ্রী প্রদান করেন।
কর্ণেল ফোরকান আহমদের এরকম মানবিক কাজে সন্তুষ্ট কক্সবাজার জেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা। তাদের কাছে এই উপহার তাদের কাজকে গতিশীল করতে উৎসাহিত ও অনুপ্রাণিত করবে। সকলে উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যানকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে।

আপনার মতামত লিখুন :