কুতুবদিয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সন্ত্রাসী হামলায় আহত | সি কক্স নিউজ

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৩৩ PM, ১৬ মে ২০২০

কাইছার সিকদার:

কুতুবদিয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন লালাকে সন্ত্রাসীরা হামলা চালিয়ে গুরুতর আহত করেন। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার(১৫ মে) ২০২০ইং দুপুরে আনুমানিক ২ঘটিকা নাগাত উপজেলার পূর্ব আলী আকবর ড়েইল মশরফ আলী সিকদার পাড়া নামক স্থানে সরকারি চলাচলের রাস্তায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গত শুক্রবার দুপুরে পূর্ব আলী আকবর ড়েইল মশরফ আলী সিকদার পাড়া এলাকার মৃত করিম দাদের পুত্র ফরিদুল আলম(৫০) লোক দিয়ে তার বাড়ির পায়খানার টাংকির বৈর্জ পরিষ্কার করে সরকারি চালাচলের রাস্তার উপর রাখেন। এ সময় স্থানীয় চেয়ারম্যান নূরুচ ছাফা বি.কম ও আওয়ামীলীগের নেতা নাজিম উদ্দিন লালা একই সাথে জুমার নামাজ শেষে বাড়ি ফেরার পথে রাস্তার উপর রাখা ময়লা দেখতে পান, যার থেকে সীমাহিন দুর্গন্ধ বের হয়ে আশেপাশের পরিবেশ নষ্ট করছিল৷ দায়িত্বের খাতিরে উক্ত ময়লা পরিষ্কার করতে বললে তাৎক্ষণিক ফরিদুল আলম ও তার ২ পুত্র, ফরিদুল আলমের ২ ভাই, তার জামাতা ও বউ মিলে চেয়ারম্যানের সামনে দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে হামলা চালিয়ে গুরুতর আহত করেন।

আলী আকবর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জনাব নুরুচ্ছফা বি.কম ঘটনার সত্যতা স্বীকার করেন৷ তিনি বলেন, গতকাল জুমার নামাজের পর আমি ইউনিয়ন পরিষদে আসার পথে রাস্তার উপর প্রচুর লোকজনের সমাগম দেখতে পেয়ে সামনে এগিয়ে গিয়ে দেখি চলাচলের রাস্তার উপরে কম পক্ষে ৩/৪ মনের মত পায়খানার বৈর্জ রয়েছে এ ব্যাপারে নাজিম উদ্দিন লালার সাথে আগে থেকে কথা কাটাকাটি চলতেছিল, নাজিম উদ্দিন লালা পায়খানার ময়লা রাস্তা থেকে সরানোর জন্য অনুরোধ জানালে আমি সহ ফরিদুল আলম(৫০) কে এ ব্যাপারে চাপ দিই কিন্তু তারা বিপরীতে ফরিদুল আলমের ২ভাই, ২পুত্র ও তার স্ত্রী সহ লাঠিসোঁটা ও দেশীয় অস্ত্র নিয়ে লালার উপর হামলা করে আমার সামনেই৷ তারা এলোপাতাড়ি ভাবে ইট পাথর ছুটতে থাকে ফলে ১জন ৬ষ্ট শ্রেণী পড়ুয়া ছাত্র সহ আরো অনেকেই আহত হন৷

আহত আওয়ামীলীগে নেতা নাজিম উদ্দিন লালার চিৎকার শুনে বড় ভাই নেজাম উদ্দিন এগিয়ে এলে তাকেও সন্ত্রাসীরা মেরে গুরুতর আহত করেন। আহত ৬ষ্ঠ শ্রেণী পড়ুয়া ছাত্র আব্দুল কাদেরের পুত্র তৌফিক ইলাহী বলে জানা যায়। আহতদের এলাকাবাসী উদ্ধার করে কুতুবদিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। আহতদের মধ্যে আওয়ামীলীগ নেতা নাজিম উদ্দিন লালার অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ঘটনায় জড়িত ৬ জনকে আসামী করে আহত নাজিম উদ্দিন লালা বাদী হয়ে কুতুবদিয়া থানায় এজাহার দায়ের করলে, থানা পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে সন্ত্রাসী ফরিদুল আলমকে গ্রেফতার করেন।

Channel Cox New.

আপনার মতামত লিখুন :