ঈদ পর্যন্ত কঠোর অবস্থানে মহেশখালী থানা পুলিশ | সি কক্স নিউজ

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:২২ PM, ১৮ মে ২০২০

ইয়াছিন আরাফাত,মহেশখালী:

মহেশখালী পৌরসভার গোরকঘাটা বাজারে কভিড ১৯ বিষয়ে স্বাস্থ্য সচেতনতা ও সামাজিক দূরত্ব বজায় না রাখার কারণে অভিযান পরিচালনা করেছেন মহেশখালী থানা প্রশাসন। অদ্য ১০ মে সোমবার থানা পুলিশের কয়েকটি ইউনিট নিয়ে অভিযানে নেতৃত্বে দেন মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর। বিষয়টি তাক্ষনিক সোস্যল মিড়িয়া ফেসবুকে ছড়িয়ে পড়লে সচেতন মহলের মাঝে স্বস্থি ফিরে এসেছে। উপজেলার গোরকঘাটা বাজারে অভিযানটি ছড়িয়ে পড়লে মহেশখালীর উত্তর প্রান্তে ব্যবসায়ীদের মধ্যে এক প্রকার শঙ্কা বিরাজ করছে।

কারন অভিযানের মোড় আবার কোন দিকে নে। জানাগেছে, পুলিশ চলে গেলে আবার লোক ঝটলা হয়ে ঈদের কেনা করতে মহা ব্যস্ত সময় অতিবাহিত করতেছে। পুলিশ কঠোর অবস্থানে থাকলে লোক সমাগম ঠেকাতে হিমছিম খাচ্ছে বলে নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে।

ওসি প্রভাষ চন্দ্র ধর বলেন, গোরকঘাটা বাজারে মোটামুটি কয়েকদিন স্বাস্থ্য সচতেনতা নিয়ে ভাল অবস্থানে ছিল। কিন্তু আজ বাজারে সামাজিক দূরত্বের প্রতি কোনো ধরনের ভাল অবস্থানে ছিলনা। তাই এই হঠাৎ অভিযান পরিচালনা করা হয়। এবং অন্তত আগামী ঈদ পর্যন্ত এই কঠোর অবস্থানে থাকবে থানা প্রশাসন। তাই সবাইকে স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব মেনে চলাফেলা করার অনুরোধ করেন।

Channel Cox News.

আপনার মতামত লিখুন :