কোর্ট এফিডেভিটের হলফমূলে অদিতি বড়ুয়ার ইসলাম ধর্ম গ্রহণ | সি কক্স নিউজ

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:২৩ PM, ১৯ মে ২০২০

নিজস্ব প্রতিনিধি:

কক্সবাজারে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন অদিতি বড়ুয়া(২৫)। অদিতি বড়ুয়ার বর্তমান নাম অদিতি রহমান(মুুুমু)। তিনি কক্সবাজার সদর উপজেলার মোহাজের পাড়ার বাসিন্দা। তিনি ইসলাম ধর্ম সত্য ধর্ম জানিয়া ইসলাম ধর্মের রীতিনীতি ও আচরণের প্রতি আকৃষ্ট হইয়া একজন মসজিদের ইমাম সাহেবের মাধ্যমে পবিত্র কলেমা শরীফ পাঠ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন। ইসলাম ধর্ম গ্রহণ করায় তাহার জন্য মসজিদে দোয়া করা হয়।

জানা গেছে, গত রবিবার (১৭ মে ) চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের এফিডেভিটের মাধ্যমে অদিতি বড়ুয়া ইসলাম ধর্ম গ্রহণ করেন। ধর্ম পরিবর্তন হওয়ার পরে তাহার বর্তমান নাম হচ্ছে অদিতি রহমান(মুুুমু)।

ইসলাম ধর্ম গ্রহণ সম্পর্কে জানতে চাইলে অদিতি রহমান(মুুুমু) জানান, বুঝ-জ্ঞান হওয়ার পর থেকেই ইসলাম ধর্মের প্রতি তিনি দুর্বল ছিলেন। ছাত্রজীবন ভালোই চলেছে। সম্প্রতি তিনি তার ইসলাম ধর্ম গ্রহণের ইচ্ছাটি অন্তরংঙ্গ বন্ধুদের জানান। বিষয়টি জানার পর বন্ধুমহল তাকে অনুপ্রাণিত করেন। এরপর তিনি অনেকদিন ধরে মুসলমানদের রীতিনীতি পর্যালোচনা করেছেন। মহান আল্লাহ এবং সর্বশ্রেষ্ঠ নবী হযরত মোহাম্মদ (সঃ) এর প্রতি বিশ্বাস স্থাপন করেছেন। সেই বিশ্বাস থেকেই গত রবিবার তিনি ইসলাম ধর্ম গ্রহণ করেন।

তিনি আরো বলেন, আমি একজন প্রাপ্ত বয়স্ক, নিজের ভাল মন্দ বুঝার যথেষ্ট জ্ঞান শক্তি আমার হয়েছে। তাই আমি আমার পূর্বের ধর্ম স্বেচ্ছায় সম্পুর্ণরূপে ত্যাগ করেছি।উক্ত ধর্মের কেহ আমাকে দাবী বা ঝামেলা সৃষ্টি করতে না পারে সেই লক্ষে আদালতের এফিডেভিটের মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহণ করেছি। বর্তমানে অতিসুখে ইসলাম ধর্মের রীতিনীতি ও আদর্শ পালন করছি।

এ ব্যাপারে নাম প্রকাশে অনিচ্ছুক অদিতি রহমান মুুুমুর এক বন্ধু জানান, কিছুদিন আগে অদিতি রহমান(মুুুমু) ইসলাম ধর্মের বিষয়টি তাকে জানান। বিষয়টি শুনে তিনি অদিতি রহমান(মুুুমু) কে আদালতে যাওয়ার পরামর্শ দেন। তিনি স্বেচ্ছায় ইসলাম ধর্ম গ্রহণ করায় তার লেখাপড়াসহ সব ধরনের সহযোগিতা করা হবে বলে আশ্বাস দেন তিনি।

Channel Cox News.

আপনার মতামত লিখুন :