ইয়াবা ব্যবসায় বাঁধা দেওয়ায়, বাইশারীর শীর্ষ সন্ত্রাসী জুনাইয়েদ বাহিনীর বর্বরোচিত হামলায় আহত ৩ | Channel Cox News

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ১১:২৬ PM, ১৯ মে ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ

বাইশারীর শীর্ষ সন্ত্রাসী ও আলোচিত ইয়াবা কারবারি জুনাইয়েদ বাহিনীর জুনাইয়েদ এর নেতৃত্বে ইউটিউবার সরওয়ার জাহানসহ স্থানীয়দের উপর বর্বরোচিত হামলার ঘটনা ঘটেছে।

সোমবার ১৯শে মে রামুর উপজেলা গর্জনীয়া ইউনিয়নের বড়বিল ১নং ওয়ার্ডের এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

হামলায় রামু উপজেলার উত্তর বড়বিল ডাঃ নুরুল আবছারের ছেলে তরুণ ইউটিউবার সরওয়ার জাহান (২৮) স্থানীয় দোকানদার আব্দু শুক্কুর (৫০) এবং আব্বাসউদ্দিন (৬০) গুরুত্বর আহত হয়েছেন। তাঁদের মধ্যে ইউটিউবার সরওয়ার জাহানের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

আহতদের মধ্যে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে একজন অবস্থা অবনতি হওয়ায় সরওয়ার জাহানকে নিয়ে আসা হয়েছে কক্সবাজার সদর হাসপাতালে।

শীর্ষ সন্ত্রাসী জুনাইয়েদ তাঁর ভাই আলোচিত শিশু হত্যা ও ডাবল মার্ডার ডাকাতিসহ অর্ধডজন মামলার আসামী রবিউল ও তাঁদের লালিত বাহিনী এ হামলা চালায় অংশ নেয় বলে জানিয়েছে স্থানীয়রা। প্রধান জুনাইদ এবং সন্ত্রাসী রবি বাইশারী মঘের খিলের বাদশার ছেলে।

স্থানীয়দের দাবি, সম্প্রতিক জুনাইয়েদ বাহিনীর প্রকাশ্যে ইয়াবা ব্যবসার বিরুদ্ধে প্রতিবাদ করায় এ হামলা চালানো হয়েছে।

স্থানীয় শাহাজান, আব্বাস উদ্দিনসহ কয়েকজন জানান, জুনাইয়েদ ও তার ভাই রবিউল বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী ইয়াবার বিক্রি করেন।

সরওয়ার ও আরো কয়েকজন মিলে গতকয়েকদিন আগে তাদের ইয়াবা ব্যবসায় বাঁধা প্রদান করলে, তারা ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র ও হকি স্টিক নিয়ে প্রকাশ্যে এ বর্বরোচিত হামলা চালায়।

সদর হাসপাতালের চিকিৎসক সূত্রে জানা যায়, সরওয়ারের মাথায় ১৬টি শেলাই করা হয়েছে। তাঁর একটি হাতে হাড় ভেঙে গেছে বলে ধারণা করা হচ্ছে। এ ছাড়া সরওয়ারের পুরো শরিরে আঘাত আর আঘাতের চিহৃ।

এ ব্যাপারে রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল খায়ের বলেন, ভুক্তভোগীরা অভিযোগ করলে সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Channel Cox News.

আপনার মতামত লিখুন :