• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন

মহেশখালীতে ২৬২ জন এতিম ও দুস্থ শিশুদের মধ্যে নৌ বাহিনীর ঈদ উপহার বিতরণ | সি কক্স নিউজ

নিউজ রুম / ১১ ভিউ টাইম
আপডেট : শনিবার, ২৩ মে, ২০২০

ইয়াছিন আরাফাত, মহেশখালী:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ২০২০ সালের সমগ্র বছরব্যাপী যথাযোগ্য মর্যাদার সাথে পালন করা হচ্ছে। এরই অংশ হিসেবে নৌবাহিনী কর্তৃক সারা দেশে একযোগে এতিম ও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণের মহতী উদ্দ্যোগ গ্রহণ করেছে।

কমান্ডার চট্টগ্রাম নৌ অঞ্চলের ব্যবস্থাপনায় মহেশখালী কন্টিনজেন্ট কর্তৃক আয়োজনে মহেশখালীতে আজ শনিবার বিকালে ঝাপুয়া আশরাফুল এতিম খানা মার্দ্রসা ও মাতারবাড়ী আজিজিয়া এতিমখানা মাদ্রাসায় ২৬২ জন ছেলে ও মেয়ে এতিম ও দুস্থ ও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন। এছাড়াও ও মহেশখালীতে ৪৫০ অসহায় পরিবারের মাঝে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী চাল, ডাল, তেল, চিনি, ছোলা, সুজি ইত্যাদি বিতরণ করেন।

বিতরন কালে মহেশখালী উপজেলার দায়িত্বরত লেঃ কমান্ডার মোঃ আলিফ উল্লাহ বলেন, সারা দেশে নৌবাহিনীর পক্ষে থেকে এতিম ও দুস্থ শিশুদের মধ্যে ঈদ উপহার হিসাবে নতুন কাপড় বিতরণ করা হয়। সুবিধা বঞ্চিত শিশুদের পাশে থেকে ক্ষুদ্র প্রয়াসে এতিম ও দুস্থ শিশুদের ঈদের আনন্দ ভাগ করে নিতে নৌবাহিনীর পক্ষে থেকে তাদের পাশে দাঁড়িয়েছি। এছাড়াও নৌবাহিনীর রেশন সহায়তা থেকে ও ৪৫০ পরিবারের ত্রাণ সামগ্রী বিতরণ করেছি এবং এ ধারা ও অব্যাহত থাকব।

উপহার সামগ্রী হিসেবে ছেলে শিশুদের জন্য পাঞ্জাবী-পায়জামা ও টুপি এবং মেয়ে শিশুদের জন্য সেলোয়ার, কামিজ ও হিজাব প্রদান করা হয়েছে। নৌবাহিনীর এ মহতী উদ্দ্যোগের মাধ্যমে মহেশখালীতে ২৬২ সুবিধাবঞ্চিত শিশু ঈদের আনন্দ পরিপূর্ণভাবে উদ্যাপন করতে সক্ষম হবে বলে আশা করা যাচ্ছে। এ সময় আরও উপস্থিত ছিলেন নৌবাহিনীর লেঃ মোঃ শাহিল রহমান সহ নৌবাহিনীর অন্যান্য সদস্যরা।

Channel Cox News.


আরো বিভন্ন বিভাগের নিউজ