• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন

সাংবাদিক কাইছার সিকদার সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত | সি কক্স নিউজ

নিউজ রুম / ১৯ ভিউ টাইম
আপডেট : বুধবার, ২৭ মে, ২০২০

মোঃ নাজিম উদ্দিন:

কক্সবাজারে প্রকাশিত দৈনিক আলোকিত উখিয়া পত্রিকার কুতুবদিয়া প্রতিনিধি ও অনলাইন চ্যানেল কক্স ডটকম এর নিজস্ব প্রতিবেদক এবং বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কক্সবাজার জেলা শাখার সদস্য জাহিদুল ইসলাম কাইছার সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার (২৬ মে) রাত ১০টার দিকে পেশাগত দায়িত্ব পালন শেষে বাসায় ফেরার পথে কুতুবদিয়া কাইমুল হুদা সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় দুর্ঘটনার কবলে পড়েন।

আজম সড়কের কাইমুল হুদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২শ গজ দক্ষিণে ব্রিজ সংলগ্ন এলাকায় তার মোটরসাইকেলটি অস্বাভাবিকভাবে ব্রিজের রেলিংয়ের সাথে ধাক্কা খেয়ে তিনি মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে মাথা, ডান হাত ও ডান পায়ে মারাত্মক আঘাত পান। পরে স্থানীরা তাকে উদ্ধার করে কুতুবদিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। চিকিৎসকের পরামর্শে তিনি বাসায় বিশ্রামে আছেন। কাইছার সিকদার তার আশু শারীরিক সুস্থতার জন্য সবার কাছে দোয়া কামনা করেছেন।

চ্যানেল কক্স ডটকম এর প্রকাশক ও সম্পাদক মন্ডলীরা তাহার সুস্থতার জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন। এবং দৈনিক আলোকিত উখিয়ার সম্পাদক মিজান উর রশিদ মিজান ও ব্যবস্থাপনা পরিচালক আমিনুল ইসলাম সাগর এবং চীফ ক্রাইম রিপোর্টার মোঃ নাজিম উদ্দিন তাহার শারীরিক সুস্থতা কামনা করে সবার প্রতি দোয়া চেয়েছেন। সেই সাথে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার সভাপতি, সাঃসম্পাদক, সাংগঠনিক সম্পাদকসহ সংগঠনের কার্যনির্বাহী কমিটির সকল কর্মকর্তা ও সদস্য তার শারীরিক সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

Channel Cox New.


আরো বিভন্ন বিভাগের নিউজ