• সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন

সাংবাদিক ওয়াহিদ রুবেল এর জ্বালাময়ী ফেইজবুক স্ট্যাটাস l চ্যানেল কক্স ডট কম

নিউজ রুম / ২৯ ভিউ টাইম
আপডেট : শনিবার, ৬ জুন, ২০২০

চ্যানেল কক্স ডট কম :

বর্তমান করোনা পরিস্তিতি সারা দেশে ভয়াবহ হয়ে যাচ্ছে তার মধ্যে কক্সবাজারো রেড জোন হিসাবে ঘোষনা করা হয়েছে। অন্য দিকে কক্সবাজার সদর হাসপাতালের অনিয়ম এর কারণে মানুষ চিকিৎসা থেকে বঞ্চিত হয়েছে।
এই অনিয়ত নিয়ে সাংবাদিক ওয়াহিদ রুবেল অনেক নিউজ করেছিল কিন্তু কিছু হয় নাই, আজ এমন পরিস্তিতি এসে বুঝা গেল তার নিউজ গুলো কত দরকার ছিল।

নিচে তার দেওয়া স্ট্যাটাস দেওয়া হল

কক্সবাজার সদর হাসপাতালের অনিয়ম আর অব্যবস্থাপনা নিয়ে আমরা যখন প্রতিবাদ শুরু করেছিলাম তখন কিছু দালাল আর কথিত সচেতন নাগরিক এবং হাটুর নিচে শিক্ষিত কথিত সাংবাদিক আমাদের বিরুদ্ধে অবস্থান নিয়েছিলো। এমন কি শিক্ষানবিশ চিকিৎসক বোনদের দিয়ে আমার নামে কাল্পনিক ইভটিজিং এর গল্প সাজিয়ে ছিলো! আর ভেজাবেড়াল স্বভাবের কথিত সাংবাদিক আমার নামে সংবাদও পরিবেশন করেছিলো (যদিও সম্পাদক পরে নিউজটি সরিয়ে নিয়েছিলেন) আড়ালে থেকে। সেই সব আমানুষে দল অসাদু কিছু চিকিৎসক এবং কিছু ব্যবসায়ীদের পক্ষে কঠোর অবস্থান করেছিলো। আজকে “আমরা কক্সবাজারবাসি” নামে যে সংগঠন রয়েছে তা কিন্তু তখনই সৃষ্টি হয়েছিলো! প্রতিবাদ করেছি আমরা। ধন্যবাদ দিতে একটুও কৃপাণতা নেই, বীর মুক্তিযোদ্ধা জনাব, মোহাম্মদ আলী, কমরেড গিয়াস উদ্দিন, নাজিম উদ্দীন, শেখ মোহাম্মদ মহসিন, আনিল বড়ুয়া,কলিম উল্লাহ ভাই,সমীর পালসহ ( অনেকের নাম মনে করতে পারছি না বলে দুঃখিত) অনেককে। আজকে অনেকে দেখি হাসপাতালের অনিয়ম আর ব্যবস্থাপনা কমিটির চৌদ্দগোষ্ঠী উদ্ধার করছেন ফেইসবুকে ! অথচ তারাই সেদিন অনেকে দালাল চক্রের কথার সুর ধরে ছিলেন ! আজকে এত প্রতিবাদি হয়েছেন, সেদিন কোথায় ছিলো আপনার বিবেক? সেদিন কি বুঝেন নি আপনাদের আবরগ নিয়ে নিজের আখের গোছাতে ব্যস্ত তারা ! সেদিন যদি এক সাথে, একই কণ্ঠে প্রতিবাদ করতেন তাহলে আজকের হাহুতাশটা হয়তো দেখতাম না। তে দেরি হলেও এতদিন পরে বুঝতে পেরেছে এটিই বা কম কি ? আসুন সত্যের সাথে থাকি.। সত্য কথা বলি..


আরো বিভন্ন বিভাগের নিউজ