• শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৮:০১ অপরাহ্ন

লামায় কিশোর-কিশোরী প্রজনন স্বাস্থ্য বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা সম্পন্ন

সংবাদদাতা
আপডেট : মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯

মোঃ নাজমুল হুদা,লামা (বান্দরবান) প্রতিনিধিঃ বান্দরবান পার্বত্য জেলার লামায় নতুন প্রজন্ম “কিশোর-কিশোরী প্রজনন স্বাস্থ্য এবং সুস্থ জীবনধারা” শীর্ষক এক ওরিয়েন্টেশন কর্মশালা মঙ্গলবার (২৫ জুন) বেলা ১১টায় লামা হাসপাতালের ডা: উইলিয়াম লুসাই মেমোরিয়াল হলে সম্পন্ন হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় এর সহযোগিতায় ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেড এই ওরিয়েন্টেশন কর্মশালার আয়োজন করে।

উক্ত অনুষ্ঠানে অতিথিবৃন্দ কিশোর-কিশোরী প্রজনন স্বাস্থ্য সঠিক ধারণা এবং সুস্থ জীবনধারাও স্বাস্থ্য বিষয়ক গুরুত্বপূর্ণ আলোচনা ও নানা বিষয়ে দিকনির্দেশনা প্রদান করেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা: মোহাম্মদুল হক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লামা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: মোঃ শফিকুর রহমান মজুমদার।

এতে আরো বিশেষ অতিথি উপস্থিত ছিলেন বান্দরবান বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার ওমর ফারুক রুবেল, লামা প্রেস ক্লাবের সভাপতি প্রিয়দর্শী বড়ুয়া, আর টিভি জেলা প্রতিনিধি সাফায়েত হোসেন,সাংবাদিক মোহাম্মদ রফিকুল ইসলাম,তানফিজুর রহমান,নরুল করিম আরমান,মোঃ নাজমুল হুদা,শাহাবউদ্দিন,বেলাল আহমদ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen + eleven =

আরো বিভন্ন বিভাগের নিউজ