• রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন

স্কুলছাত্রী ধর্ষণ : ছাত্রলীগ নেতা কারাগারে | ChannelCox.com

নিউজ রুম / ১৮ ভিউ টাইম
আপডেট : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০

চ্যানেল কক্স ডটকম ডেস্ক:

স্কুলছাত্রী ধর্ষণের মামলায় রাজধানীর মিরপুরের সরকারি বঙ্গবন্ধু কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শামীম রেজা আপনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বৃহস্পতিবার (৯ জুলাই) ঢাকা মহানগর হাকিম আদালত সূত্র এ তথ্য জানায়। সূত্র মতে, বুধবার শামীমকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করে পুলিশ। আবেদনের প্রেক্ষিতে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। মঙ্গলবার রাতে শামীম রেজার বিরুদ্ধে পল্লবী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ভুক্তভোগীর বোন। বুধবার গাজীপুরের কাশিমপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ। আপন মিরপুরের সরকারি বঙ্গবন্ধু কলেজ থেকে স্নাতক পাস করেছেন। তিনি ওই কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, মিরপুর-১২ নম্বর এলাকায় পরিবারের সঙ্গে থাকে ভুক্তভোগী ওই কিশোরী। সে স্থানীয় একটি স্কুলে নবম শ্রেণিতে পড়ে। গত বছরের অক্টোবরে ওই কিশোরীকে ধর্ষণ করে আপন। পরে তিনি কিশোরীকে বিয়ে করতে চেয়েছিলেন। কিন্তু টালবাহানা করে সময় পার করতে থাকায় ভুক্তভোগীর বোন তার বিরুদ্ধে মামলা করেন।

Channel Cox News.


আরো বিভন্ন বিভাগের নিউজ