• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন

স্যারের সাথে খুনীদের ফোনালাপ ভাইরাল দেখলাম: কাবেরী | ChannelCox.com

নিউজ রুম / ৯ ভিউ টাইম
আপডেট : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০

লিয়াকত প্রদীপদের ‘স্যাররা মানুষ হত্যা করে
কতটুকু ভালো থাকে জানিনা, স্যাররা কতটাকা লেনদেন করেন তাও জানিনা। স্যারদের বাঁচিয়ে কারা মজা নিচ্ছেন তাও আমরা জানিনা। আমরা অতিক্ষুদ্র কর্মী। আমরা শুধু এতোটুকু জানি আমাদের চরম ক্ষতি করা হয়েছে! মহান আল্লাহর প্রতি আমাদের বিশ্বাস অটল। আল্লাহ বলেন, আমি ছাড় দিই, কিন্তু ছেড়ে দিইনা।

সিনহার মতো মেধাবী হত্যার জন্য স্যাররা আন্তর্জাতিক চক্রের হাত থেকে নগদ অর্থ নিয়ে এই দেশটাকে সেনাবাহিনীর রোষানলে ফেলতে চেয়েছিল। মাদক নির্মূলের নামে সাধারণ মানুষকে নিঃস্ব ও হত্যা করে জনরোষানলে ফেলে বঙ্গবন্ধু কন্যার সেবা ও উন্নয়নের রাজনীতিতে তালা দিতে চেয়েছিল।

বাংলাদেশ সেনাবাহিনী অত্যান্ত মেধাবী চৌকষ যোগ্যতার অধিকারী বলেই আজ পুলিশবাহিনীর সাথে সমন্বয় সাধনে তারা যৌথ উদ্যোগে কাজ করছেন।

বঙ্গবন্ধু কন্যার উপর অবিচল আস্থা রেখেছেন। এবং রেপিড এ্যকশন ব্যাটেলিয়ন তদন্ত ভার পেয়েছেন মহামান্য কোর্ট থেকেই। আমাদের ধারণা তারাও নিরপেক্ষ ও সাহসী ভাবেই দেশের বিরুদ্ধে এই গভীর অপপ্রয়াস কে হঠাবেন।

পুলিশবাহিনীর প্রধান একজন মেধাবী যোদ্ধা যিনি রেপিড এ্যকশন ব্যাটেলিয়নকে শানিত করেছিলেন। তিনি অসাধু পুলিশ সদস্যদের বাতিল করে সংস্কার করবেন বাহিনীকে, ধীর মাথা ঠান্ডা রেখেই সেই স্যারের পেছনের যোগানদারদের ও খবর রাখছেন দূদক সহ গোয়েন্দা বিভাগ।

মাননীয় প্রধানমন্ত্রীর অসীম মনোবল সততা আদর্শে আমাদের চলার পথ আলোকিত। ষড়যন্ত্র রুখে দেবে আমাদের ত্যাগ, দাঁত ভাঙ্গা জবাব পাবে তারাই। যারা আমাদের অবিচল সাহস দেখে মিছে পায়তারায় লিপ্ত!

আমরা আশাবাদী। আমাদের ভাই হত্যার বিচার আমরা পাবোই। আমাদের নারীদের প্রতি যে ব্যভিচার হয়েছিল তার বিচার আমরা পাবই। সিনহার সাহস দক্ষতা আজ প্রতি তরুণের সৌকর্যে। এই তরুনরা বার বার এদেশ মাতৃকার জন্য নিজের রক্ত বলিদানে দ্বিধা করেনি। ১৯৭৫ সালে আগস্টে শিশু রাসেলকে হত্যা করলে, এদেশের প্রতি শিশুর মুখই ‘রাসেলের আদল পেয়েছিল। ২০২০ সালের আগস্টে সিনহার মৃত্যু অকস্মাৎ কোন বিষয় নয়। এটিই ছিল ত্যাগ ও গন্তব্য হত্যা নিধনের।

রাসেলের মতো মেধাবী সিনহারা দেশমাতৃকায় প্রখর ভূমিকা রাখবে বলেই সিনহার অকপট ত্যাগ। সিনহার পৃথিবী দেখবার কাঙ্খাময় আত্মা আজ বহন করছি আমরা। আমরা পৃথিবী দেখব তাঁর চোখ থেকেই। আমরা বাংলাদেশ শুধু নয় পুরো পৃথিবীর নির্যাতিত মানুষের বিরুদ্ধে কতিপয় অসাধুদের’ বিচারের কাঠগড়ায়
দাঁড় করাবই!

লেখক:-
নাজনীন সরওয়ার কাবেরী
সাংগঠনিক সম্পাদক
বাংলাদেশ আওয়ামী লীগ
কক্সবাজার জেলা, কক্সবাজার।

Channel Cox News.


আরো বিভন্ন বিভাগের নিউজ