কাপ্তাই হ্রদ থেকে প্রেমিক যুগলের লাশ উদ্ধার

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:১৪ PM, ২৫ জুলাই ২০১৯

রাঙ্গামাটি প্রতিনিধিঃ
রাঙ্গামাটির কাপ্তাই হ্রদ প্রেমিক যুগলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে স্থানীয়রা রাঙ্গামাটি-কাপ্তাই সড়কের বরগাং এলাকা থেকে তাদের দুজনের লাশ উদ্ধার করা হয়।
উদ্ধার হওয়া দুজন হলো – প্রান্ত দেওয়ানজি হিমেল (১৮) এবং তাহফিমা খানম তিন্নি (১৮)

প্রান্ত দেওয়ানজি হিমেল শহরের রিজার্ভ বাজার এলাকার বাসিন্দা ঔষধ ব্যবসায়ী ছোটন দেওয়ানজির ছেলে এবং তাহফিমা খানম তিন্নি চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার শিলক এলাকার শহীদ তালুকদারের কন্যা বলে জানা গেছে।
কাপ্তাই হ্রদে লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে তাদের লাশ উদ্ধার করে।

প্রান্ত ঢাকার ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র আর তিন্নি রাঙ্গামাটি লেকার্স পাবলিক স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী বলে জানা গেছে। তিন্নি রাঙ্গামাটিতে এক আত্মীয়ের বাসায় থেকে পড়াশোনা করতো।

এ বিষয়ে রাঙ্গামাটির কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি জানিয়েছেন, “ফেসবুকে একটি ঘোষণা দিয়েই আত্মহত্যা করে দুজন। প্রেমের কারণেই এটি ঘটেছে বলে আমরা জানতে পেরেছি। এই বিষয়ে থানায় অপমৃত্যু মামলা হবে বলে জানান তিনি।”

হিমেলের বাবা ছোটন দেওয়ানজি বলেন, আমার ছেলে যে কারনে আত্মহত্যা করেছে সে বিষয়ে আসলে আমরা কিছুই জানতাম না। ভেবেছিলাম কোনো কারণে ছেলে নিখোঁজ হয়েছে। কিন্তু কেন এটা করল আমরা বুঝতে পারছি না।”

তিন্নি তার যে স্বজনের বাসায় থেকে পড়াশোনা করতেন সে বাসার স্বজন নুরুল আলম বলেন, ঘটনাটি নিয়ে আমরা খুবই মর্মাহত, কেন তিন্নি এধরনের ঘটনা করলো আমরা আসলে কিছুই বুঝতে পারছি না। সে আমার বাসায় থেকে পড়াশোনা করত। তিন্নি পরিবারের সকলকে খবর দেয়া হয়েছে বলে জানান তিনি।

আপনার মতামত লিখুন :