• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন

সন্ত্রাসী হামলায় গুরুতর আহত ব্যবসায়ী বেদার মিয়া

ChannelCox.Com / ১৩ ভিউ টাইম
আপডেট : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০

শহিদুল করিম শহিদঃ
কক্সবাজার সদরের ঝিলংজা দরগাপাড়া পূর্ব মুক্তারকুল গ্রামের মৃত আশরাফ আলীর পুত্র ব্যবসায়ী বেদার মিয়া (২৭)কে এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা হামলা চালিয়ে গুরুতর আহত করেছে।

সূত্রে জানা যায়, গত (২৫ ডিসেম্বর) শুক্রবার রাত আনুমানিক ১১টার দিকে নিজ দোকান থেকে বাড়ি ফেরার পথে
ঐ এলাকায় ব্যবসায়ী বেদার মিয়া ওপর অস্ত্র সজ্জিত সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান সামান্য কথা কাটাকাটি জেরে এলাকার চিহ্নিত সন্ত্রাসী গিয়াস উদ্দিনের পুত্র নাছির উদ্দিন (১৮) গিয়াস উদ্দিন (৪৬) ও অজ্ঞাতনামা আরও কয়েকজন সন্ত্রাসী হত্যার উদ্দেশে ব্যবসায়ী বেদার মিয়াকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে পালিয়ে যায়।
রক্তাক্ত অবস্থায় বেদার মিয়াকে এলাকাবাসী উদ্ধার করে, কক্সবাজার সদর হাসপাতাল এমার্জেন্সিতে ভর্তি করেন। বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় সদর হাসপাতালে ভর্তি আছেন বলে জানান।

এ ঘটনায় গত (২৬ ডিসেম্বর) কক্সবাজার সদর মডেল থানায় আহত বেদারের স্ত্রী ইয়াসমিন আক্তার বাদী হয়ে নাসির উদ্দিনকে প্রধান আসামি করে এবং অজ্ঞাত আরও পাঁচ জনকে আসামি করে অভিযোগ দায়ের করেন, বলে জানিয়েছেন আহত বেদারের এর স্ত্রী ইয়াসমিন আক্তার।

এদিকে স্থানীয় ঝিলংজা চেয়ারম্যান টিপু সুলতান বলেন আমার এলাকায় সন্ত্রাসীদের কোন স্থান নেই । সমাজে শান্তি শৃঙ্খলা বিনষ্টকারী ও সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত যেই হোক না কেন ,তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।


আরো বিভন্ন বিভাগের নিউজ