• শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৪:২৮ পূর্বাহ্ন

কুতুবদিয়া উপজেলা মৎস্যজীবী লীগের কর্মী সমাবেশ অনুষ্টিত

Md. Nazim Uddin
আপডেট : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি:

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ কুতুবদিয়া উপজেলা শাখার উদ্যোগে এক বিশাল কর্মী সমাবেশ অনুষ্টিত হয়েছে।

শনিবার (২৩-জানুয়ারী) সন্ধ্যা ৬.০০ঘটিকার সময় ধূরুং বাজারস্ত দলীয় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ কুতুবদিয়া উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক হাছান মাহমুদ সুজনের সঞ্চালনায় ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মদ শাহজাহান এর পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে আওয়ামী মৎস্যজীবী লীগ কুতুবদিয়া উপজেলা শাখার সভাপতি এম. কফিল উদ্দীন চৌধূরীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এবং কক্সবাজার জেলা মৎস্যজীবী লীগের সভাপতি এ.কে. এম আজিজুল হক চৌধূরী।

উক্ত কর্মী সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, কুতুবদিয়া উপজেলা মৎস্যজীবী লীগের সাধারন সম্পাদক শামসুল আলম টিটু, বিশেষ অতিথি হিসেবে যথাক্রমে বক্তব্য রাখেন, কুতুবদিয়া উপজেলা মৎস্যজীবী লীগের সহ-সভাপতি আশেক ইলাহী, আওয়ামী মৎস্যজীবী লীগ কক্সবাজার জেলা শাখার সিনিয়র সদস্য সাহেদ মোহাম্মদ রাশেদ সরওয়ার, কুতুবদিয়া উপজেলা মৎস্যজীবী লীগের সহ-সভাপতি জসিম উদ্দীন কোম্পানি, সহ-সভাপতি আবু তৈয়ব, সহ-সভাপতি আব্দুল মালেক, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মীর কাসেম কুতুবী মানিক, সাংগঠনিক সম্পাদক আবুল খায়ের শামীম, যুগ্ন সাধারণ সম্পাদক অরুন চন্দ্র দাশ, দপ্তর সম্পাদক ড়াক্তার হেলাল উদ্দিন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এইচ এম এরশাদ, লেমশীখালী ইউনিয়ন মৎস্যজীবি লীগের সভাপতি মিজানুর রহমান, সাধারন সম্পাদক নাছির উদ্দীন, বড়ঘোপ ইউনিয়ন মৎস্যজীবী লীগের সভাপতি বাবু উৎপল শর্মা, সাধারন সম্পাদক জগদীশ চন্দ্র, সাংগনিক সম্পাদক বেলাল হোছাইন রুবেল, উত্তর ধুরুং ইউনিয়ন মৎস্যজীবী লীগের সভাপতি সরওয়ার আলম, সাংগঠনিক সম্পাদক আব্দু সাত্তার কোম্পানী, সাধারন সম্পাদক হারুনুর রশিদ সিকদার, কৈয়ারবিল ইউনিয়ন শাখার সভাপতি মোহাম্মদ নুরুল আলম, সাধারন সম্পাদক মোজাম্মেল হক, দক্ষিণ ধূরুং ইউনিয়ন শাখার সভাপতি মিজানুর রহমান বাবু, সিনিয়র সহ-সভাপতি মহি উদ্দীন। উপজেলা মৎস্যজীবী লীগের সদস্য আবুল হোসেন,তৌহিদুল ইসলাম, মোহাম্মদ ঈসমাইল, সাইফুদ্দিন সাইফু, মোহাম্মদ রুবেল রেজাউল করিম রেজা, জাবের আহমদ, আবুল হাসেম সহ ভিবিন্ন ইউনিয়ন এবং ওয়ার্ডের নেতৃবৃন্দ।

সভাপতির বক্তব্যে এম,কপিল উদ্দিন চৌধূরী বলেন, ১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধ আকস্মিক কোন ঘঠনা নই, এটা একটা ধারা বাহিক ঘঠনা। ১৯৫২ সালের ভাষা আন্দোলন থেকে শুরু করে ১৯৬৬সালের ৬ দফা আন্দোলন, ১৯৭০ সালের নির্বাচন এবং ১৯৭১সালের দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী স্বশস্ত্র যুদ্ধের মাধ্যমে আমাদের এই স্বাধীনতা অর্জিত হয়েছে। আজকে কুতুবদিয়া উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগ, বাংলাদেশ আওয়ামী লীগের একটি অন্যতম শক্তিশালী সহযোগী সংগঠন হিসেবে স্বীকৃতি পেয়েছে। আমরা তিলে তিলে শ্রম ও কষ্ট সহ্য করে এই মৎস্যজীবী লীগকে কুতুবদিয়া উপজেলায় আজকের এই পর্যায়ে সংগঠিত করতে সক্ষম হয়েছি। কুতুবদিয়া মৎস্যজীবী লীগ বিগত জাতীয় নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রথীককে বিজয়ী করার লক্ষ্যে অগ্রনী ভুমিকা পালন করেছে এবং ভবিষ্যতে ও এর ধারাবাহীকতা বজায় রাখার দৃঢ প্রথ্যয় ব্যক্ত করেছেন। এবং আগামী এক মাসের মধ্যেই ইউনিয়ন পর্যায়ে প্রত্যেকটা ওয়ার্ড কমিঠি গঠন করে উপজেলায় রিপোর্ট প্রদান করার জন্য জোরালো আহবান রাখেন।

সভায় বক্তারা হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধা ভরে স্বরন করেন ও তাঁহার আত্মার মাগফেরাত কামনা করেন। ড়িজিটাল বাংলাদেশ গড়ার রুপকার জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা করেন। সাথে সাথে বাংলাদেশ আওয়ামী লীগ ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আগামী ইউপি নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য প্রত্যেকটা অঙ্গ সংগঠনের সাথে কাঁধে কাঁদ মিলিয়ে কাজ করার সিদ্ধান্ত গ্রহন করেন।

SuperWebTricks Loading...

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − 1 =

আরো বিভন্ন বিভাগের নিউজ