• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন

ঈদগাঁও সাংবাদিক ফোরামের বার্ষিক পিকনিক ও মিলনমেলা

নিউজ রুম / ১৪ ভিউ টাইম
আপডেট : সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১

আমির হোসেন :
কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও সাংবাদিক ফোরামের বার্ষিক পিকনিক ও সাংবাদিকদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার ১ ফেব্রুয়ারী দুপুরে ইসলামপুর ইউনিয়নের খাঁন বীচে এ পিকনিক ও মিলনমেলা অনুষ্ঠিত হয়।

সাংবাদিক ফোরামের সভাপতি দৈনিক রুপালী সৈকত ও দৈনিক খবরপত্রের কক্সবাজার সদর প্রতিনিধি শেফাইল উদ্দিনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক দৈনিক আমাদের কক্সবাজার ও দৈনিক দেশের ঈদগাঁও প্রতিনিধি তৈয়ব জালালের সঞ্চালনায় পিকনিক ও মিলনমেলার আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কক্সবাজারের মেধাবী সাংবাদিক দৈনিক সাঙ্গুর জেলা প্রতিনিধি ও সিবিএনের বার্তা সম্পাদক ইমাম খাইর , বিশেষ অতিথি ছিলেন দৈনিক কক্সবাজার একাত্তরের সহ সম্পাদক নুরুল আমিন হেলালী, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কক্সবাজার জেলার সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, ঈদগাও প্রেসক্লাব সভাপতি রেজাউল করিম, সাধারণ সম্পাদক শাহিদ মোস্তফা, দৈনিক মেহেদীর পরিচালনা সম্পাদক মনছুর আলম, ঈদগাও টিভির প্রকাশক ও সম্পাদক মাহমুদুল করিম। আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, কক্সবাজার পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী দিদারুল ইসলাম, সিকদার গ্রুপের চেয়ারম্যান রেজাউল করিম সিকদার, সদর উপজেলা আওয়ামী লীগ নেতা , ইসলামপুর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শরীফ কোম্পানী , ঈদগাঁও বাজার পরিচালনা পরিষদের সাবেক সেক্রেটারী মুফিজুর রহমান মুফিজ, সোনালী এন্টারপ্রাইজের ব্যবস্থাপক বিশিষ্ট ব্যবসায়ী ফিরোজ আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী নুরুল হুদা, বিশিষ্ট ব্যবসায়ী জয়নাল আবেদীন, আলাপন প্লাসের সত্বাধিকারী নাছির উদ্দিনসহ বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

সাংবাদিক ফোরামের যারা উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি দৈনিক দৈনন্দিনের সদর প্রতিনিধি শফিউল আলম আজাদ, সহ সভাপতি ইনস্যুরেন্স কক্সনিউজ এর প্রকাশক এবং সম্পাদক বজলুর রহমান,আপন কন্ঠের সদর প্রতিনিধি সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক, সাইমুম সরওয়ার কায়়েম যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক আলোকিত উখিয়ার ঈদগাঁও প্রতিনিধি গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক প্রতিনিধি আমির হোসেন, প্রচার ও সম্পাদক দৈনিক গণসংযোগের ঈদগাঁও প্রতিনিধি কাউসার উদ্দিন শরীফ, অর্থ সম্পাদক ঈদগাহ ভিশন ডট কমের বার্তা সম্পাদক রফিকুল ইসলাম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক ঈদগাঁও টিভির আজিজুর রহমান রাজু, সদস্য শামীম। আলোচনায় প্রধান অতিথির সাংবাদিকদের দিক নির্দেশনা মুলক বক্তব্যে বলেন, সাংবাদিকদের দেশের উন্নয়নের চিত্র তুলে ধরেতে হবে,দেশ ও রাষ্ট্র বিরোধী রিপোর্ট করা থেকে বিরত থাকতে হবে এবং কারো চরিত্র হনন করা যাবে না। সাংবাদিকদের সব সময় দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবে।


আরো বিভন্ন বিভাগের নিউজ