• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন

বাউবি কক্সবাজার সরকারি কলেজ টিউটোরিয়াল কেন্দ্রের শিক্ষার্থীদের মিলনমেলা

চ্যানেল কক্স আপনার পাশে / ১৮ ভিউ টাইম
আপডেট : বুধবার, ৩১ মার্চ, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি:

এইচএসসি ও বিএ/বিএসএস প্রোগ্রাম বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় কক্সবাজার সরকারি কলেজ টিউটোরিয়াল কেন্দ্রের শিক্ষার্থী কর্তৃক আয়োজিত আনন্দ ভ্রমণ ও মিলনমেলা ২০২১ বিগত ২৬শে মার্চ শুক্রবার শৈবাল বীচ এ সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানের শুরুতে বিএ/বিএসএস প্রোগ্রামের শিক্ষার্থী আফরিন সুলতানা সুমি’র বড় ছেলে কক্সবাজার সরকারী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর মেধাবী ছাত্র মরহুম সায়ানের রুহের মাগফিরাত কামনা করে কলেজ প্রাঙ্গন মসজিদে কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিএ/বিএস প্রোগ্রামের শিক্ষার্থী মনছুর আলম’র সঞ্চালনায় আনন্দ ভ্রমণ ও মিলন মেলা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর কামরুল আহসান।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একই কলেজের ইসলামের ইতিহাস বিভাগের প্রভাষক ওবাইদুল হক,ব্যবস্হাপনা বিভাগের প্রভাষক উত্তম কান্তি দত্ত।

অতিথিরা বক্তব্যে এত সুন্দর এবং সুশৃঙ্খল আনন্দভ্রমণ ও মিলন মেলা আয়োজনের জন‍্য আয়োজক শিক্ষার্থীদের ধন্যবাদ জানান।শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন আফরিন সুলতানা সুমি, মোঃ আবদুল্লাহ, মাহফুজুর রহমান আরিফুর রহমান, জিয়াবুল হোসাইন, ইব্রাহিম খলিল,মহি উদ্দিন মাহিন, মিসবাহ উদ্দিন নয়ন। শিক্ষা সফরে সাংস্কৃতিক অনুষ্ঠান ছিল আয়োজনের অন‍্যতম আকর্ষণ। শিক্ষা সফরের আয়োজক ছিলেন শিক্ষার্থী মাহফুজুর রহমান, মোঃ আবদুল্লাহ, আরিফুর রহমান, মনছুর আলম, জাবেদ হোসাইন, ফরিদুল আলম, জিয়াবুল হোসাইন ও আফরিন সুলতানা সুমি।

আনন্দভ্রমণ ও মিলনমেলায় শিক্ষার্থীদের সুন্দর এবং সুশৃঙ্খল উপস্থিতি অতিথি সহ আগত সকলের নজর কেড়েছে।অনুষ্ঠান সুন্দর এবং সফল ভাবে সমাপ্ত করতে পারায় মহান আল্লাহর দরবারে শুকরিয়া জানান আয়োজক শিক্ষার্থীরা।


আরো বিভন্ন বিভাগের নিউজ