• রবিবার, ১৬ মে ২০২১, ০৯:৫০ অপরাহ্ন

ঈদগাহ সাংগঠ‌নিক উপজেলা ছাত্রলীগের সভাপ‌তি প্রার্থীর নেতৃত্বে রমজানব্যাপী ইফতার বিতরণ কর্মসূচি

Md. Nazim Uddin
আপডেট : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১

সংবাদদাতা:

কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাদ্দাম হোসাইনের নি‌র্দে‌শে অসহায়, ছিন্নমূল, কর্মহীন ও হতদরিদ্র মানুষের মাঝে পবিত্র মাহে রমজান উপলক্ষে মাসব্যাপী ইফতার বিতরণ কর্মসূচি শুরু হয়েছে।

র‌বিবার (১৮ এপ্রিল) থেকে ঈদগাহ সাংগঠ‌নিক উপ‌জেলার বিভিন্ন এলাকায় ও সড়কে রমজান ব্যাপী কার্যক্রম চালিয়ে যাবেন বলে জা‌নি‌য়ে‌ছেন জেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাদ্দাম হোসাইনের নি‌র্দে‌শে ঈদগাহ সাংগঠ‌নিক উপজেলার সভাপ‌তি প্রার্থী আ‌নোয়ারুল আ‌জম খোক‌নের একটি বিশেষ টিম।

করোনা ভাইরাসের সংক্রমণ পূণরায় বেড়ে যাওয়া, লকডাউন পরিস্থিতিতে দেশের দুর্যোগময় সময়ে দুঃস্থ, নিম্ন আয়, দিনমজুর, কর্মহীন শ্রমজীবী ও খেটে খাওয়া মানুষের মাঝে ‌জেলা ছাত্রলী‌গের ইফতার বিতরণে অংশ হিসে‌বে ঈদগাহ সাংগঠ‌নিক উপজেলার সভাপ‌তি প্রার্থী আ‌নোয়ারুল আ‌জম খোক‌নের নেতৃত্বে উপজেলা ছাত্রলীগের একটি টিম কাজ ক‌রে যা‌চ্ছে।

ইফতার বিতরণকালে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা জানান, কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা মোতাবেক কক্সবাজারে জেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসাইন এর নি‌র্দে‌শে নিজস্ব অর্থায়নে মাহে রমজানব্যাপী ইফতার বিতরণের উদ্যোগ গ্রহণ করেছেন ছাত্র‌নেতা আ‌নোয়ারুল আ‌জম খোকন, করোনা ভাইরাসের এই দুর্যোগে সামর্থ অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা কর‌বেন ব‌লে জা‌নি‌য়ে‌ছেন তি‌নি।

ঈদগাহ সাংগঠ‌নিক উপজেলার সভাপ‌তি প্রার্থী আ‌নোয়ারুল আ‌জম খোক‌ন বলেন, সাধারণ অসহায় মানুষের পাশে দাঁড়ানো নৈতিকভাবে প্রতিটি মানুষের একান্ত কর্তব্য। সিয়াম সাধনার এই পবিত্র মাহে রমজানে গরীব-অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরণ করতে পেরে গর্বিত। এই ইফতার বিতরণ কর্মসূচি পবিত্র রমজান মাসব্যাপী চলমান থাকবে…


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 − four =

আরো বিভন্ন বিভাগের নিউজ
error: Content is protected !!