• রবিবার, ১৬ মে ২০২১, ০৮:৫০ অপরাহ্ন

স্বপ্নীল রাজের কণ্ঠে অনুরূপ আইচের গান ‘ইয়া রাসুলুল্লাহ’

বিনোদন প্রতিবেদন
আপডেট : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১

চ্যানেল আইয়ের সেরাকণ্ঠ শিল্পী হিসেবে স্বপ্নীল রাজ মিডিয়ায় প্রবেশ করেন। তার সুন্দর গায়কী ও সুর করার প্রতিভা ধীরে ধীরে ছড়িয়ে পড়ে গানের জগতে। চারদিকে গানের জন্য তার ডাক পড়তে থাকে।

এক বছর আগের কথা। দেশবরেণ্য গীতিকার ও লেখক অনুরূপ আইচ একদিন স্বপ্নীল রাজকে ডাকেন একটি সূফী গান করার জন্য। স্বপ্নীল সাহস করে সেই গান সুর করারও দায়িত্ব নেয়। গানটির নাম ‘ইয়া রাসুলুল্লাহ’।

কিছুদিন পরে স্বপ্নীল ‘ইয়া রাসুলুল্লাহ’ গানটি সুর করে শোনালে অনুরূপ আইচ খুব পছন্দ করেন। এরপর স্বপ্নীল এই গানটির সংগীত পরিচালনার দায়িত্বভার তুলে দেন মম রহমানের কাঁধে। এ সময়ের আলোচিত সংগীত পরিচালক মম সময় নিয়ে অতি যত্নের সাথে গানটি তৈরি করেন।

রমজানের দুইদিন আগে ‘ইয়া রাসুলুল্লাহ’ গানটি প্রকাশ পেয়েছে ‘আইচ সং’ থেকে। এই গানের ভিডিও কনটেন্ট নির্মাণ করেন এন এইচ বাবু ঢালী।

প্রকাশের পর থেকে স্বপ্নীল রাজের কণ্ঠে অনুরূপ আইচের সূফী গান ‘ইয়া রাসুলুল্লাহ’ ভালো সাড়া ফেলেছে ধর্মপ্রাণ মানুষের মাঝে।

এ প্রসঙ্গে স্বপ্নীল রাজ বলেন, আমার অনেক দিনের স্বপ্ন ছিল অনুরূপ আইচের গান করার। ‘ইয়া রাসুলুল্লাহ’ গানটির মাধ্যমে আমার সেই স্বপ্ন পূরণ হয়েছে। এই সূফী গানে চারদিক থেকে ভালো সাড়া পাচ্ছি। এখনো অব্দি কেউ খারাপ বলেনি।

এছাড়াও অনুরূপ আইচের লেখা আরও কিছু ইসলামি গানের কাজ চলছে স্বপ্নীল রাজের তত্ত্বাবধানে। শীঘ্রই গানগুলো প্রকাশ পাবে।

‘ইয়া রাসুলুল্লাহ’ গানের লিংকঃ https://youtu.be/T9jLZtS3qdc


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × five =

আরো বিভন্ন বিভাগের নিউজ
error: Content is protected !!