• রবিবার, ১৬ মে ২০২১, ০৯:৫৯ অপরাহ্ন

গণমাধ্যম সপ্তাহ বিষয়ক সংবাদ /প্রবন্ধ তৈরীতে পুরস্কার ঘোষণা

নিজস্ব প্রতিবেদক
আপডেট : বুধবার, ২১ এপ্রিল, ২০২১

জাতীয় গণমাধ্যম সপ্তাহের (১-৭মে) রাষ্ট্রিয় স্বীকৃতির দাবির স্বপক্ষে সংবাদ/প্রবন্ধ তৈরীতে পুরস্কার ঘোষণা করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম- বিএমএসএফ। সংগঠনের কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর এ ঘোষণা করেন। তবে সংগঠনের দাবি সংশ্লিষ্ট প্রচার-প্রচারনার জন্য ব্যক্তি সাংবাদিক ও সংগঠন পর্যায়ে বিশেষ পুরুস্কৃত করা হবে।

দেশের সকল জেলা/উপজেলার সাংবাদিকরা সংবাদ/প্রবন্ধ তৈরী করে এ পুরস্কার গ্রহন করতে পারবেন। দেশব্যাপী মোট ২১জনকে পুরুস্কৃত করা হবে। প্রবন্ধটি সাংবাদিকসহ বিশিষ্টজনদের মতামত গ্রহন করে বিশেষ সংবাদ/প্রবন্ধটি প্রকাশের অনুরোধ করা যাচ্ছে। সংবাদ/প্রবন্ধটি আগামি ৩০ এপ্রিল ২০২১ তারিখের মধ্যে প্রকাশ করা হবে। আগামি গনমাধ্যম সপ্তাহের-২০২১ সালের আয়োজনে পুরুস্কৃত করা হবে।

সাক্ষাতকার গ্রহনের ক্ষেত্রে স্থানীয় ৪-৫জনের কিংবা বেশি সংখ্যক মতামত দিয়ে সংবাদটি অনলাইন, স্থানীয়, জাতীয় পত্রিকায় প্রকাশ করতে পারেন। প্রবন্ধটি সর্বোচ্চ ৩০০-৪৫০ শব্দের মধ্যে হতে পারে।

আপনারা জানেন যে, গণমাধ্যম সপ্তাহ ২০১৭ থেকে চালু হয়ে ২০২১ সালে পঞ্চম বারের মত দেশে উদযাপিত হচ্ছে। আকর্ষনীয় লেখা/প্রবন্ধ প্রকাশের পর কেন্দ্রে পাঠানোর পর পুরুস্কারের জন্য মনোনীত করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 4 =

আরো বিভন্ন বিভাগের নিউজ
error: Content is protected !!