• রবিবার, ১৬ মে ২০২১, ০৯:১২ অপরাহ্ন

প্রাক্তন ছাত্র ফোরামে‘র উদ্যোগে সুবিধা বঞ্চিতদের মাঝে ইফতার বিতরণ

নিজস্ব প্রতিবেদক
আপডেট : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১

করোনা ভাইরাসের এই সংকটকালিন মুহুত্বে কষ্টে থাকা ১০০ সুবিধা বঞ্চিত শিশু ও হত দরিদ্রদের মাঝে মাস্ক ও ইফতার বিতরণ করেছে কক্সবাজার প্রিপ্যারাটরি সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাক্তন ছাত্র ফোরাম।
শুক্রবার বিকাল সাড়ে ৪ টার দিকে শহিদ মিনারে সামাজিক দুরত্ব বজায় রেখে ১০০ সুবিধা বঞ্চিত শিশু ও হত দরিদ্রদের মাঝে মাস্ক ও ইফতার বিতরণ করা হয়।
প্রিপ্যারাটরি সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাক্তন ছাত্র ফোরামের এই মহৎ উদ্যোগের বিষয়ে সংগঠনের সভাপতি মোঃ সানাউল্লাহ বলেন, এই সংকট কালিন সময়ে সুবিধা বঞ্চিত শিশু ও হত দরিদ্রদের মানবেতর দিন কাটছে। লকডাউন থাকার কারণে তারা ঠিকমত খেতে পারছেনা। তাই এই মানুষদের জন্য সামাজিক দুরত্ব বজায় রেখে ইফতারের আয়োজন করা হয়েছে। এছাড়া তাদের দেওয়া হয়েছে মাস্ক।
সংগঠনের সাধারণ সম্পাদক ফারুক আজম জানান, এই সময় দরিদ্র মানুষদের খুবই কষ্টে দিন কাটছে। তাদের সহযোগিতায় প্রিপ্যারাটরি সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাক্তন ছাত্র ফোরাম এর মত সবার এগিয়ে আসা দরকার।
এতে উপস্থিত ছিলেন, প্রিপ্যারাটরি সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাক্তন ছাত্র ফোরাম এর কার্যকরী কমিটির উপদেষ্টা তৌফিকুল ইসলাম লিপু, সভাপতি মোঃ সানাউল্লাহ, সিনিয়র সহ সভাপতি সোহেল, সহ সভাপতি রাজিব দাশ, সাধারণ সম্পাদক ফারুক আজম, যুগ্ম সম্পাদক নয়ন কান্তি দে, সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক, দপ্তর সম্পাদক নুর উদ্দিন, প্রচার সম্পাদক মোঃ আলি, অর্থ সম্পাদক সুমন পাল, ক্রীড়া সম্পাদক শাহনেওয়াজ, আপ্যায়ন সম্পাদক স্বপন শর্মা, নির্বাহী সদস্য দয়াল চক্রবর্তী, সুমন পাল, মোসলেম কবির আরিফ, তারেকুল ইসলাম, রেখা রাণী শীল, রিংকু ধর, রেবেকা আইরিন, মেহেদী হাসান, বাবু কান্তি দে, মামুন, পলাশ, নাছির, সোহেল আহমদ, মোঃ আবদুল্লাহ, রুবায়েদ আজাদ (হাবি), শোভন চৌধুরী (নান্টু-) ও জুয়েল। এই সংগঠনের দেওয়া মাস্ক ও ইফতার সামগ্রী পেয়ে সন্তুষ্ট সুবিধা বঞ্চিত শিশু ও হত দরিদ্র মানুষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 4 =

আরো বিভন্ন বিভাগের নিউজ
error: Content is protected !!