• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন

খোকা মনির মৃত্যু হত্যা নাকি আত্মহত্যা?

নিজস্ব প্রতিবেদক / ১৯ ভিউ টাইম
আপডেট : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১

কক্সবাজার সদরের ঈদগাঁও ইউনিয়নের পশ্চিম বাদিতলা এলাকায় বুধবার ১৯ মে বুধবার অত্র এলাকার মো: রফিকের মেয়ে খোকা মনি(১৫) ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা যায়। পরে ঘটনাস্থলে গিয়ে জানা যায়

একই এলাকার বাসিন্দা প্রকাশ লেডিস জাফরের পুত্র সোহেলের সাথে খোকা মনির দীর্ঘদিনের সম্পর্ক রয়েছে। খোকামনির বাড়িতে কেউ না থাকার সুযোগে বাড়ির একটি রুমে সোহেলের সাথে কথা বলে এমতাবস্থায় সম্পর্কের সুবাধে তারা দু’জন অন্তরঙ্গ মুহু‌র্তের সময় মে‌য়ের বাবা রফিক দেখে ফেলে।

এতে ক্ষো‌ভে খোকা মনিকে এলোপাতারি মারধর করে। এক পর্যায়ে ঘটনাস্থ‌ল থে‌কে জাফরের পুত্র সোহেল পা‌লি‌য়ে যায়। সো‌হেল‌কে পিছন থে‌কে ধাওয়া ক‌রে হা‌তে না‌তে ধরার জ‌ন্যে, কিন্তু তা‌কে ধরা সম্ভব হয়‌নি। পরে খোকা মনির বাবা র‌ফিক যখন বাড়ী‌তে আ‌সে তখন তার মে‌য়েকে মৃত অবস্থায় দেখা যায়।

স্থানীয় বিশ্বস্থ সূ‌ত্রে জানা যায়। কিন্তু খোকাম‌নির প‌রিবা‌রের অন‌্যান‌্য সদস‌্যরা যোগসা‌জোস ক‌রে খোকাম‌নি‌ আত্বহত‌্যা ক‌রে‌ছে ব‌লে প্রকাশ ক‌রে। যা সত‌্য ঘটনা ধামাচাপা দেওয়ার অপ‌চেষ্টা ক‌রে।

স্থানীয়দের সা‌থে কথা হ‌লে তারা ঘটনার ব‌্যপা‌রের জানায় অ‌তিরিক্ত মারধ‌রের ফ‌লে খোকা মনি মৃত্যুবরণ করেছে ! খোকাম‌নির প‌রিবার সূ‌ত্রে জানা যায়, ঘর ঝাড়ু দেওয়ার সময় তার ওড়না ফ‌্যা‌নের সা‌থে পে‌চি‌য়ে তার মৃত্যু হয়।

ঘটনাস্থ‌লে তাৎক্ষ‌নিক স্থানীয় ঈদগাঁও থানার এসআই শামীম সঙ্গীয় ফোর্স, স্থানীয় সংবাদকর্মী এবং গণ‌্যমান‌্য ব‌্যক্তিবর্গ প‌রিদর্শন ক‌রে। পু‌লিশ জানায় ঘটনা‌র কোন পক্ষেরই অ‌ভি‌যোগ না থাকায় পা‌রিবা‌রিকভা‌বে লাশ দাফনের সিদ্ধান্ত হয়। পু‌লিশ আ‌রো জানায়, কোন প‌ক্ষেরই য‌দি অভি‌যোগ না থা‌কে তখন প্রশাস‌নের কোন কিছুই করার থা‌কেনা।


আরো বিভন্ন বিভাগের নিউজ