• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন

সড়ক দূর্ঘটনায় মামা ভাগিনা বাইকে নিহত

নিজস্ব প্রতিবেদক / ১৮ ভিউ টাইম
আপডেট : সোমবার, ২৪ মে, ২০২১

রামুতে বাইক-মিনি ডাম্পারের মুখোমুখি সংঘর্ষে ২জন বাইক আরোহী নিহত হয়েছে।

উপজেলার জোয়ারিয়ানালা নির্মাণাদীন বিকেএসপির সামনে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে সোমবার আনুমানিক রাত সাডে ৭ টার সময় কক্সবাজারগামী একটি মোটরসাইকেলের সাথে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির এক ডাম্পারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলে রিদুয়ান নামক একজনের মৃত্যু হয়। দূর্ঘটনায় গুরুতর আহত অবস্হায় অপর আরোহী রিদুয়ানের মাম জুবাইরকে উদ্ধার করে রামু উপজেলা স্বাস্হ‍্য কমপ্লেক্সে প্রেরণ করলে কর্তব‍্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন। ঘাতক ডাম্পারটি দুর্ঘটনার পর পালিয়ে যায়।

নিহতরা বাইক আরোহী যুবকরা হলেন, কক্সবাজার সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের জুমনগর এলাকার প্রবাসী শেক আহমদের ছেলে আব্দুর রশিদের ছেলে রিদওয়ান (১৮) আরেক জন তার মামা জুমাইর (২৩) পিতা আশেক আহমদ।

একই বাইকে আরেকজন ছিলেন ইসলামাবাদ ইউনিয়নের বুয়ালখালীর মুফাচ্ছেল,তাকে অজ্ঞান অবস্থায় রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়েছে এই মুহূর্তে।

হাইওয়ে পুলিশের সাব ইনস্পেক্টর মুজিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দূর্ঘটনায় ২জন বাইক আরোহী নিহত হয়েছে।নিহতদের কক্সবাজার সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাটানো হয়েছে।


আরো বিভন্ন বিভাগের নিউজ