• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১১:৪২ পূর্বাহ্ন

জেলা আ’লীগ সভাপতির রোগমুক্তি কামনায় কুতুবদিয়া ছাত্রলীগের দোয়া মাহফিল

Md. Nazim Uddin
আপডেট : শনিবার, ১০ জুলাই, ২০২১

কাইছার সিকদার:

বাংলাদেশ আওয়ামীলীগ কক্সবাজার জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি ও কুতুবদিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরীর রোগমুক্তি কামনায় কুতুবদিয়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১০ জুলাই শনিবার বাদ আছর উপজেলা জামে মসজিদে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। কুতুবদিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজবাহুর রহমান তুহিনের সঞ্চালনায় অনুষ্ঠিত দোয়া ও মিলাদ মাহফিলে প্রাণঘাতী বিশ্ব মহামারি করোনা ভাইরাস থেকে মুক্তি ও বাসযোগ্য সুন্দর পৃথিবীর সকল মানবের জন্য মহাণ আল্লাহর দরবারে প্রার্থনা করা হয়।

কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরীসহ করোনাক্রান্ত সকল নেতাকর্মী, দেশের মানুষ, আক্রান্ত সকলের সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন উপজেলা জামে মসজিদের খতিব মাওলানা জাফর উল্লাহ।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, কুতুবদিয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক এসকে লিটন কুতুবী, উপজেলা ছাত্রলীগের সিনিয়র নেতৃবৃন্দ, কুতুবদিয়া সরকারি কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ ও উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগের নেতৃবৃন্দেরা।


আরো বিভন্ন বিভাগের নিউজ