শ্রমিকলীগের অভ্যন্তরীন কোন্দল, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ১১:১৮ PM, ১৫ অগাস্ট ২০১৯
শ্রমিকলীগের অভ্যন্তরীন কোন্দল, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর - ছবি : নয়া দিগন্ত

নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা :

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা শ্রমিকলীগের কার্যালয়ে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। হামলাকারীরা দলীয় ওই কার্যালয়ে টানানো থাকা জাতির জনক বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিও ভাঙচুর করে।

বুধবার গভীর রাতে নবীনগর পৌর এলাকার আলীয়াবাদ সিএনজি স্ট্যান্ডে অবস্থিত নবীনগর উপজেলা শ্রমিকলীগের কার্যালয়ে এ ঘটনাটি ঘটেছে বলে জানান স্থানীয় নেতারা। তবে রাতের আঁধারে কারা হামলা করেছে, এ নিয়ে কেউই মুখ খুলতে রাজি হননি।

শ্রমিকলীগের উপজেলা কমিটির আহ্বায়ক ফোরকান উদ্দিন মৃধা বলেন, আজ (বৃহস্পতিবার) জাতীয় শোক দিবসের কর্মসূচি পালন করতে অফিসে এসে দেখি, পুরো অফিসটি লন্ডভন্ড অবস্থায় পড়ে আছে। এমনকি হামলাকারীরা অফিসে টাঙানো জাতির জনক ও প্রধানমন্ত্রীর ছবি দুটিও নিচে ফেলে রেখেছে।

একটি সূত্র জানায়, বুধবার রাতে পৌর এলাকায় একটি ওরসে এক নেতাকে বক্তব্য না দেয়ার জের ধরে এ ন্যাক্কারজনক হামলার ঘটনা ঘটে থাকতে পারে।

তবে স্থানীয় এমপির ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত আওয়ামী লীগ নেতা গোলাম শাহরিয়ার বাদল বলেন, উপজেলা শ্রমিকলীগের অভ্যন্তরীন কোন কোন্দলের কারনে এই হামলা হয়েছে কিনা তা আগে দেখতে হবে। তবে হামলাকারী যেই হোক এদের বিরুদ্ধে তদন্ত করে কঠোর আইনগত ব্যবস্থা নেয়ার দাবি করছি।

নবীনগর থানার পুলিশ পরিদর্শক তদন্ত রাজু আহম্মেদ বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন :