• শনিবার, ১১ মে ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন

মহেশখালীতে ফুটবল খেলাকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতাকে হামলার অভিযোগ

Md Nazim Uddin / ২৭ ভিউ টাইম
আপডেট : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২

মহেশখালী প্রতিনিধি:

কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতারবাড়িতে ফুটবল টুর্ণামেন্টকে কেন্দ্র করে গভীর রাতে ছাত্রলীগের এক নেতাকে হামলার অভিযোগ উঠেছে। ১৪ ফেব্রুয়ারী (সোমবার) রাত ১০টার দিকে মাতারবাড়ির নতুন বাজারের পাশে লাইল্যাঘোনা এলাকায় এঘটনা ঘটে।

এতে মাতারবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি আসিফ ইকবাল (২৮) নামে একজন গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মাতারবাড়ি মর্ডান হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে চকরিয়া ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলার ঘটনার প্রতিবাদে তাক্ষনিক হামলকারীদের গ্রেফতারের দাবিতে সোস্যল মিড়িয়া ফেসবুকে নিন্দার ঝড় উঠে। এছাড়াও ছাত্রলীগ নেতা আসিফের উপর হামলার ঘটনাটি পূর্ব পরিকল্পিত ছিল বলে দাবি করেছেন আসিফের পরিবার।

সূত্রে জানা যায়, গত ১১ই ফেব্রুয়ারী মাতারবাড়ি সাউথ মগডেইল যুব উন্নয়ন ক্লাব এর উদ্যোগে অলম্পিক ফুটবল টর্ণামেন্ট অনুষ্ঠিত হয়। উক্ত খেলাকে কেন্দ্র করে ছাত্রনেতা আসিফ ইকবালের সাথে স্থানীয় কিছু ছাত্রলীগে নেতাকর্মীর সাথে ঝগড়া হয়। উক্ত ঘটনার রেষ ধরেই এ হামলার ঘটনা ঘটেছে বলে মনে করেন স্থানীয়রা।

আহতের চাচাত ভাই আরিফ রহমান নামে সাবেক এক ছাত্রলীগ নেতা বলেন, বর্তমান ছাত্রলীগের কিছু নেতাকর্মীরা এ হামলার সাথে জড়িত। আমরা উক্ত ঘটনায় সাথে জড়িতদের আইনের আওয়াতায় আনার দাবি জানাচ্ছি।

মাতারবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ শাহারিয়া বলেন, ছাত্রলীগ নেতাকে হামলার ঘটনার সাথে যে বা যারা জড়িত তাদের বিরুদ্ধে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থার দাবি জানাচ্ছি।

মহেশখালী থানার ওসি মোহাম্মদ আব্দুল হাই জানান, এই ঘটনায় কেউ লিখিত অভিযোগ করেনি৷ যদি কেউ অভিযোগ করলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আরো বিভন্ন বিভাগের নিউজ