• বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৩৬ অপরাহ্ন
  • Bengali Bengali English English

পাকিস্তান ছাড়া আর কোথাও তত্ত্বাবধায়ক সরকার নেই : সেতুমন্ত্রী

চ্যানেল কক্স ডেস্ক
আপডেট : শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩
ছবি : ওবায়দুল কাদেরের ফেসবুক থেকে নেওয়া।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান জানিয়ে বলেছেন, ‘আপনারা (বিএনপি) শেষ পর্যন্ত নির্বাচনে আসবেন। অস্তিত্বের জন্য নির্বাচনে আসতেই হবে। আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নিন। আসুন আমরা একসঙ্গে নির্বাচন করব। নির্বাচন সুষ্ঠু হবে। গাইবান্ধায় যে উপনির্বাচন হয়েছে এ রকম সুষ্ঠু ও অবাধ নির্বাচন হবে। কেউই হস্তক্ষেপ করবে না।

আজ শনিবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে নতুন কমিটির সদস্যদের নিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ করে তিনি বলেন, ‘শুধু শুধু দেশের মানুষকে কষ্ট দিচ্ছেন কেন? দেশের মানুষকে, ভোটারদের শাস্তি দিচ্ছে কেন? আন্দোলনের নামে আজকে আপনারা এই যে বাস পোড়ানো, সামনে আপনাদের আরো ভয়ংকর প্রগ্রাম আছে বলে আমরা জেনেছি। এসব করে দেশের আজকের এই সংকটের সময় আরো নতুন সংকট ডেকে এনে দেশের মানুষকে বিপদে জর্জরিত করা থেকে আপনাদের বিরত থাকার আহ্বান জানাচ্ছি।

বিএনপির আন্দোলন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ‘পাকিস্তান ছাড়া পৃথিবীর আর কোথাও তত্ত্বাবধায়ক সরকার নেই। এই অসাংবিধানিক অস্বাভাবিক সরকার আমরা চাই না। বাংলাদেশের জনগণ এই অস্বাভাবিক সরকার চায় না। যেভাবে পৃথিবীর অন্যান্য গণতান্ত্রিক দেশে নির্বাচন হয় বাংলাদেশেও ঠিক একইভাবে নির্বাচন হবে। সরকার কোনো হস্তক্ষেপ করবে না। সরকার কেবল নির্বাচনকালীন রুটিন দায়িত্ব পালন করবে।’

তিনি আরো বলেন, ‘এটা চ্যালেঞ্জিং বছর। সামনে আরো কঠিন চ্যালেঞ্জ আসতে পারে। আমরা চ্যালেঞ্জ মোকাবেলায় ২২তম সম্মেলন করেছি। যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় আওয়ামী লীগ প্রস্তুত। আগামী নির্বাচনকে সামনে রেখে আমরা আমাদের উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত থাকবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরো বলেন, ‘সোনার বাংলা বিনির্মাণের লক্ষ্যে বঙ্গবন্ধুর সুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা অভিমুখে আমরা এগিয়ে যাব―এটাই আমাদের অঙ্গীকার।


আরো বিভন্ন বিভাগের নিউজ
February 2023
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031