• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন

খুটাখালীতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদক / ৩১ ভিউ টাইম
আপডেট : শুক্রবার, ১৯ মে, ২০২৩

ব্যবসায়ীক কাজ শেষে কক্সবাজার থেকে বন্ধুর সাথে বাড়ী ফেরার পথে মোটর সাইকেল দূর্ঘটনায় নিহত হয়েছে ব্যবসায়ী শরিফুল ইসলাম (২৩) প্রকাশ শরীফ মোর্শেদ। চট্টগ্রামস্থ একটি বেসরকারী হাসপাতালে শুক্রবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় সে মারা গেছে।

গত বৃহস্পতিবার রাত আনুমানিক ৯ টার সময় কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের খুটাখালী নয়াপাড়া নতুন মসজিদ এলাকায় ঘটে এ দূর্ঘটনা। এসময় একই এলাকার সালেহ আকরাম আদর নামে শরিফের অপর বন্ধু গুরুতর আহত হয়েছে।

শরীফ কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের ৯নং ওয়ার্ড পুর্ব নয়াপাড়ার গ্রামের বাসিন্দা, আল ফরমুজ লেচুমা করিম বালিকা দাখিল মাদরাসার দপ্তরী মাওলানা এখলাছুর রহমানেন দ্বিতীয় পুত্র। তারা দুসহোদর খুটাখালী বাজারে মা গ্লাস হাউস ইলেকট্রিক অ্যান্ড হার্ডওয়্যার স্টোর নামের ব্যবসা প্রতিষ্ঠান চালাতেন।

ব্যবসার পাশাপাশি কক্সবাজার সরকারি কলেজের ডিগ্রি তৃতীয় বর্ষে পড়তেন শরীফ। অল্প বয়সে মোটরসাইকেল ও গাড়ি চালানো শিখে নেন তিনি। শখের মোটরসাইকেলেই তাঁর প্রাণ গেল এমন আফসোস করে শরীফের প্রতিবেশীরা বলেন, মানুষ নিজের সন্তানকে যেভাবে যত্ন করেন, শরীফ সেভাবে মোটরসাইকেলের যত্ন নিতেন। তবে তাঁর গাড়ির গতি থাকত বেশি। সবাই তাঁকে গতি কমানোর পরামর্শ দিতেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ওয়ার্ড মেম্বার জিশান শাহরিয়ার বলেন, শরীফ অত্যন্ত ভাল ছেলে। কক্সবাজার থেকে ব্যবসায়ীক কাজ শেষ করে রাতে বাইক নিয়ে বাড়ী ফিরছিলেন। পথিমধ্যে বাইকের ব্রেকফেল হলে গাড়ি থেকে শরিফ দুরে ছিটকে পড়ে।
স্থানীয়রা উদ্ধার করে প্রথমে মালুমঘাট খ্রিস্টান হাসপাতালে ও পরে চট্টগ্রামস্থ একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। এসময় মোটরসাইকেল চালক তার বন্ধু সালেহ আকরামও গুরুতর আহত হয়েছে। শরীফের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।

মালুমঘাট হাইওয়ে থানার পরিদর্শক মাকসুদ আহমদ বলেন, কোনো গাড়ির সঙ্গে সংঘর্ষ হলে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই। এ দুর্ঘটনা নিজে নিজে হওয়ার কারণে আমরা জানতে পারিনি। লোকজনও এ রকম দুর্ঘটনার ক্ষেত্রে পুলিশকে খবর দেয় না।

শুক্রবার (১৯ মে) বাদে জুমা নয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে তার নামাজে জানাযা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়েছে।

তাঁর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন খুটাখালী ইউপি চেয়ারম্যান মুহাম্মদ আবদুর রহমান ও ওয়ার্ড মেম্বার জিশান শাহরিয়ার।


আরো বিভন্ন বিভাগের নিউজ