• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:০০ অপরাহ্ন

ক্যাম্পাসে বান্ধবীকে গুলি করে হোস্টেলে গিয়ে আত্মহত্যা বিশ্ববিদ্যালয় ছাত্রের

ডেস্ক নিউজ / ২৬ ভিউ টাইম
আপডেট : শনিবার, ২০ মে, ২০২৩

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে একই বিভাগে ও বর্ষে পড়া বান্ধবীর সঙ্গে সামান্য বাগ্‌বিতণ্ডা। অকস্মাৎ বান্ধবীকে জড়িয়ে ধরে অলক্ষ্যে পকেট থেকে পিস্তল বের করে তাঁর বুকে গুলি করেন তিনি। এরপর ছেলেদের হোস্টেলে ফিরে নিজেও সেই পিস্তল দিয়েই আত্মহত্যা করেছেন।

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের নয়ডায়। নয়ডার শিব নাদার ইউনিভার্সিটির সামাজিক বিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী তাঁরা।

পুলিশের বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, আজ শুক্রবার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সবার সামনেই ঘটনাটি ঘটে। অনুজ নামে ওই ছাত্র বিশ্ববিদ্যালয়ের ডাইনিং হলের বাইরে বান্ধবীর সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন। এরপর হঠাৎ করেই তিনি বান্ধবীকে জড়িয়ে ধরেন এবং পকেট থেকে পিস্তল বের করে বান্ধবীকে গুলি করে দেন। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বান্ধবীকে গুলি করার পর অনুজ সোজা ছেলেদের হোস্টেলে নিজের কক্ষে চলে যান। সেখানে গিয়ে আত্মহত্যা করেন। পুলিশ বলছে, ওই দুই শিক্ষার্থী খুব ভালো বন্ধু ছিলেন। তবে সম্প্রতি কিছু বিষয় নিয়ে তাঁদের মধ্যে বিরোধ চলছিল।

তবে কী বিষয় নিয়ে তাঁদের মধ্যে বিরোধ এ ব্যাপারে নিশ্চিত কিছু জানে না পুলিশ। এ ঘটনায় তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছেন পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তারা।


আরো বিভন্ন বিভাগের নিউজ