• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন

সাংবাদিক পিতা সুখেন্দু বড়ুয়া পরলোক গমন : কাল শ্রাদ্ধানুষ্ঠান

ইব্রাহিম খলিল / ২২ ভিউ টাইম
আপডেট : সোমবার, ২৯ মে, ২০২৩

দেশের জনপ্রিয় বেসরকারি টিভি চ্যানেল এটিএন নিউজের কক্সবাজার জেলা প্রতিনিধি অর্পন বড়ুয়ার পিতা বিশিষ্ট আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা সুখেন্দু বড়ুয়া পরলোক গমন করেছেন।

সোমবার (২৯ মে) কক্সবাজার সদর হাসপাতালের আইসিউতে বিকেল ৩ টা ৩১ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে বয়স হয়েছিল (৭৫)। তিনি স্ত্রী ও ২ছেলে ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বিশিষ্ট আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা সুখেন্দু বড়ুয়া রামু ফতেখাঁরকুল ইউনিয়নের হাজারীকুল এলাকার বাসিন্দা। সুদীর্ঘ কর্মজীবনে তিনি হাজারীকুল বৌদ্ধ সমাজ কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি, আওয়ামীলীগসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সঙ্গেও জড়িত ছিলেন।

এদিকে সোমবার সন্ধ্যায় খবর পেয়ে আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি বীর মুক্তিযোদ্ধা প্রয়াত সুখেন্দু বড়ুয়াকে দেখতে হাজারীকুলস্থ তাঁর নিজ বাসভবনে ছুটে যান। তিনি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এছাড়াও অসংখ্য রাজনৈতিক, জনপ্রতিনিধি, সামাজিক, সাংস্কৃতিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ তাঁকে এক নজর শেষ দেখা দেখতে তাঁর নিজ বাড়িতে ভীড় করে।

মঙ্গলবার দুপুর ২ টায় হাজারীকুল বোধিরত্ন বৌদ্ধ বিহারে তাঁর শেষকৃত্য অনুষ্ঠিত হবে বলে জানান তাঁর পরিবার।

এদিকে বাবু সুখেন্দু বড়ুয়ার মৃত্যুতে শোক প্রকাশ করে এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন রামু মুক্তিযোদ্ধা সংসদ, রামু মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, বঙ্গবন্ধু সৈনিকলীগ, জাতীয় শ্রমিক লীগ, ছাত্রলীগ ও তাঁতীলীগ সহ রামু উপজেলা অন্যান্য শাখার নেতৃবৃন্দরা।


আরো বিভন্ন বিভাগের নিউজ