• শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১১:৪৮ পূর্বাহ্ন
Channel Cox add

টমটম চালক নুরুর হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

সংবাদদাতা
আপডেট : শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৯

মো:রফিক উদ্দিন লিটন।।

কক্সবাজার সদরের ইসলাপুর ইউনিয়নের নিরীহ আটো (টমটম) চালক নুরুল হক নুরুর হত্যাকারী গ্রেফতারকৃত খুনি ও সহযোগীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন সেচ্ছাসেবী সংগঠন ও এলাকাবাসী।

শুক্রবার (২৭সেপ্টেম্বর) বিকালে সদরের নতুন অফিস বাস স্টেশন এলাকায় এসব কর্মসূচি পালন করা হয়।

ওই কর্মসূচিতে এলাকার সর্বস্তরের মানুষ, নতুন অফিস ব্লাড ডোনার সোসাইটি, ইসলামপুর ব্লাড ডোনার সোসাইটি সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও সুশীল সমাজের ব্যক্তিরা অংশ নেন।

এসময় তারা অবুঝ দুই সন্তানের জনক নিরীহ টমটম চালক নুরুল হক নুরুর হত্যাকারী ঘটনাস্হল থেকে অস্ত্র সহ আটক বর্তমান জেলে থাকা খুনি
জোহানের ফাঁসি দ্রুত কার্যকর করার স্লোগান দেন।

এলাকাবাসী জানান, মিষ্টিভাষী সদাহাস্যজ্জ্বল নিরীহ নুরুর এ নৃশংশ হত্যা কিছুতেই এলাকাবাসী মেনে নিতে পারছে না। খুনিদের ফাঁসি না হওয়া পর্যন্ত এলাকাবাসী শান্ত হতে পারছে না।

উল্লেখ্য, গত ২১ সেপ্টেম্বর (শনিবার) দিবাগত রাত সাড়ে দশটার দিকে প্বার্শবর্তী ঈদ গাঁও ইউনিয়নের সিদ্দিকের বাপের পুকুর পাড়ে অস্ত্রসহ আটক খুনী জোহান ও তার সহযোগীরা গুলি করে নির্মমভাবে হত্যা করে টমটম চালক নুরুল হক (নুরু) কে। নুরু হত্যাকন্ডের ঘটনাস্হলে স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানিয়েছিলেন, আটক জোহান নিজের হাতে গুলি করে হত্যা করেছে টমটম চালককে। এরপর সিএনজিতে ভরে নিয়ে যাওয়ার সময় এলাকাবাসী ধাওয়া দিয়ে তাকে আটক করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight + three =

আরো বিভন্ন বিভাগের নিউজ