• বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন

অনুসন্ধানী সংবাদের আস্তা “দৈনিক আজকের কক্সবাজার বার্তা”

নিজস্ব প্রতিবেদক / ১৫৩ ভিউ টাইম
আপডেট : শুক্রবার, ২১ জুলাই, ২০২৩

“বর্তমানে প্রায় স্থানীয় পত্রিকাগুলো প্রায় একই ধরণের সংবাদ প্রকাশ করে আসছে। এতে পত্রিকার প্রতি এক ধরণের অনিহা চলে এসেছে পাঠকদের। তবে সেক্ষেত্রে নতুর রূপে প্রকাশিত হওয়ার পর থেকে দৈনিক আজকের কক্সবাজার বার্তা সংবাদে ভিন্নতা এনেছে। আয়নার মতো তুলে ধরেছে সমাজের মূল চিত্র। অনুসন্ধানী সংবাদের মধ্য দিয়ে অপরাধী ও দুর্নীতিবাজদের জন্য এই কাগজ আতঙ্ক সরূপ। আস্থার প্রতীক বনেছে গণমানুষের। আগামীতেও এই পত্রিকা তার স্বকীয়তা ধরে রাখবে। যাতে প্রিন্ট পত্রিকার হারানো গৌরব ফিসে আসে। মনে রাখতে হবে, সাহসের সাথে সাংবাদিকতা করতে হবে কারো কাছে মাথা নত করে নয় এবং সত্যের পথে হাঁটতে হবে।”
শুক্রবার (২১ জুলাই) পত্রিকার কর্মরত সাংবাদিকদের নিয়ে আয়োজিত দিনব্যাপী মতবিনিময় সভায় বক্তারা এ কথা বলেন।
দৈনিক আজকের কক্সবাজার বার্তার প্রধান সম্পাদক এম. ওসমান গণির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় দিকনির্দেশনামূলক আলোচনা করেন বার্তা প্রধান এম.এ আজিজ রাসেল ও প্রধান প্রতিবেদক আজিম নিহাদ।

দৈনিক আজকের কক্সবাজার বার্তার জনপ্রিয় সাহিত্য পাতা ‘বালুকাবেলা’ এর সম্পাদক এম. জসিম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় মতামত ব্যক্ত করেন ভ্রাম্যমান প্রতিনিধি এম.এ সাত্তার, সিনিয়র স্টাফ রিপোর্টার নুরুল হোসাইন, স্টাফ রিপোর্টার শাহিদ মোস্তফা শাহিদ, স্টাফ রিপোর্টার (টেকনাফ) রহমত উল্লাহ, কুতুবদিয়া প্রতিনিধি হাছান মাহমুদ সুজন, ঈদগাঁও প্রতিনিধি মিছবাহ উদ্দিন, উখিয়া প্রতিনিধি শরীফ আজাদ, কনক বড়–য়া ও নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি নুর মোহাম্মদ সিকদার।
এসময় উপস্থিত ছিলেন, স্টাফ রিপোর্টার সাইফুল আফ্রিদি, ফয়সাল রিয়াদ, সাজন বড়–য়া সাজু, সরওয়ার জাহান, ম্যানেজার জালাল উদ্দিনসহ আরও অনেকে।


আরো বিভন্ন বিভাগের নিউজ