• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন

কুতুবদিয়াতে চাচাতো বোনকে কুপিয়ে টাকা ও স্বর্ণালংকার লুট!

কুতুবদিয়া প্রতিনিধি / ২৭ ভিউ টাইম
আপডেট : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩

কক্সবাজারের কুতুবদিয়ায় চাচাতো বোনকে কুপিয়ে ঘরে লুট করার ঘটনা ঘটেছে। এ সময় আলমারিতে থাকা ৪ ভরি স্বর্ণালংকার এবং নগদ ৩ লক্ষ ৭০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। শুক্রবার রাত ৮টায় উপজেলার দক্ষিণ ধূরুং ইউনিয়নের মশরফ আলী পাড়ার গ্রামে এ ঘটনা ঘটে।

আহত মোনতাহা একই এলাকার মোহাম্মদ হাছান আলীর মেয়ে এবং পূর্ব ধূরুং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী।
ঘটনার পর স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে মোনতাহা শারীরিক অবস্থার অবনতি হলে চট্টগ্রাম হাসপাতালে রেফার করেন।

স্থানীয়রা ও আহত মোনতাহার বড় ভাই সালাউদ্দিন জানায়, পিতাসহ তিন ভাই বড়ঘোপ হোটেল ব্যবসা করে, বাড়িতে মা ও ছোট বোন থাকে। নতুন বাড়ি নির্মাণ করার জন্য ৩ লক্ষ ৭০ হাজার টাকা বাড়ির আলমিরাতে ছিল। বাড়িতে টাকা ছিল তা চাচাতো ভাই ফোরকান জানতে পারে। মায়ের অনুপস্থিতিতে বাড়িতে ঢুকে ছোট বোনকে কুপিয়ে রক্তাক্ত করে টাকা ও স্বর্ণ অলংকার নিয়ে পালিয়ে যায় মোহাম্মদ ফোরকান।

এ ব্যাপারে দক্ষিণ ধূরুং ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন আল আজাদ জানান, গাছ কাটা নিয়ে দুই পরিবারের মাঝে দ্বন্দ্ব ছিল যা ইতিমধ্যে সমাধানের পর্যায়ে। মোনতাহা নামে ১৩ বছর বয়সী এক শিশুকে কুপিয়ে রক্তাক্ত খবর পেয়েছি। টাকা ও স্বর্ণ অলংকার লুটের বিষয়টি তাঁর জানা নেই বলেন।

এ বিষয়ে কুতুবদিয়া থানার তদন্ত ওসি কানন সরকার জানান, এজাহার পেয়েছি। তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।


আরো বিভন্ন বিভাগের নিউজ