• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন

চকরিয়া পৌরশহরে বাজারজাতকালে নকল সিগারেট জব্দ, আটক-১

চকরিয়া প্রতিনিধি / ২৯ ভিউ টাইম
আপডেট : সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩

কক্সবাজারের চকরিয়া পৌরশহরে ব্রিটিশ আমেরিকান ট্যোবাকোর সিগারেট নকল করে বাজারজাত করার অভিযোগে মোহাম্মদ মোজাম্মেল আলম (৩৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

রবিবার (৩ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে চকরিয়া পৌরশহরের সমিতি মার্কেটের পশ্চিম পাশে পাকা রাস্তার ওপর থেকে সিগারেটসহ তাকে আটক করা হয়।

আটক মোজাম্মেল আলম চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার খাগুড়িয়া নুরু মার্কেট খন্দকার পাড়া এলাকার দলিলুর রহমানের ছেলে।

চকরিয়া থানার (ওসি) জাবেদ মাহমুদ নকল সিগারেট জব্দ ও এক ব্যক্তিকে আটকের তথ্য নিশ্চিত করেছেন।

চকরিয়া থানা পুলিশ জানায়, ব্রিটিশ আমেরিকান ট্যোবাকোর সিগারেট নকল করে চকরিয়া পৌরশহরের সমিতি মার্কেটের পশ্চিম পাশে পাকা রাস্তার ওপরে বাজারজাত করার সময়ে মোজাম্মেল আলম নামের ব্যক্তিকে পুলিশ আটক করেছে। এ সময় তার কাছ থেকে ১৩০ প্যাকেট নকল ডারবি সিগারেট জব্দ করা হয়। ঘটনার সঙ্গে আরো দুইজন জড়িত রয়েছে বলে জানা গেছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা করেছেন ব্রিটিশ আমেরিকান ট্যোবাকো কোম্পানির ইনভেস্টিগেশন অফিসার মো. আশরাফুল ইসলাম।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাহমুদ বলেন, ব্রিটিশ আমেরিকান ট্যোবাকো কোম্পানির সিগারেটের নাম দিয়ে তাদের ব্র্যান্ড রোল জালিয়াতি করে নকল সিগারেট বাজারজাত করছে একটি চক্র। পুলিশ এমন তথ্যের ভিত্তিতে চকরিয়া পৌরশহরে অভিযান চালায়। অভিযানকালে নকল সিগারেটসহ হাতেনাতে ১জনকে আটক করেন। তৎমধ্যে ঘটনায় জড়িত আরো দুইজন ব্যক্তি পলাতক রয়েছে। এসব চক্রের বিরুদ্ধে মামলা হয়েছে। আটক ব্যক্তিকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।


আরো বিভন্ন বিভাগের নিউজ