• রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন

ঈদগড়ে কেন্দ্র ভিত্তিক বিশাল মতবিনিময় সভা করলেন সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল

ইব্রাহিম খলিল / ৪৫ ভিউ টাইম
আপডেট : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩

কক্সবাজার জেলার রামু উপজেলার ১নং ইউনিয়ন ঈদগড়ে ১৭ই সেপ্টেম্বর (রবিবার) সকাল ১১ টায় ঈদগড় ধুমছাকাটা কমিউনিটি সেন্টারে কক্সবাজার সদর, রামু, ঈদগাঁও আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এর আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে কেন্দ্র ভিত্তিক এই বিশাল মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ঈদগড় ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সাংবাদিক কামাল শিশিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল আমিনের পরিচালনায় উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ঈদগড় ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে অনুষ্ঠিত উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল বলেন, জননেত্রী শেখ হাসিনা কে আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত করতে আওয়ামী লীগ পরিবারের সকলকে ভেদাভেদ ভুলে গিয়ে জাতীয় স্বার্থে সবাইকে একযোগে কাজ করতে হবে।

এদিকে আগামী ২৩ শে সেপ্টেম্বর রামু স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য সাইমুম সরওয়ার কমল এমপির বিশাল জনসভাকে সফল করতে এই মতবিনিময় সভায় গুরুত্ব আরোপ করে আলোচনা করা হয়। যাতে উপস্থিত সবাই উক্ত জনসভাকে সফল ও স্বার্থক করার লক্ষ্যে এক অভিন্ন থেকে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

ঈদগড় ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সাংবাদিক কামাল শিশির ও সাধারণ সম্পাদক নুরুল আমিন মতবিনিময় সভায় উপস্থিত স্বেচ্ছাসেবক লীগ সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের যথাসময়ে উপস্থিত থেকে মতবিনিময় সভা কে সফল করায় সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অপরদিকে এই মতবিনিময় সভায় রামু উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আলী হোসেন কোম্পানী, কক্সবাজার সরকারি কলেজ সাবেক ভিপি বীর মুক্তিযোদ্ধা ডাঃ সিরাজুল হক রেজা, ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফরিদুল ইসলাম, খুনিয়াপালং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মাবুদ সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের বর্তমান ও সাবেক চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন। পাশাপাশি বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দরা ও এতে উপস্থিত ছিলেন।


আরো বিভন্ন বিভাগের নিউজ